বাংলা নিউজ > বায়োস্কোপ > Producer Nitin Manmohan: হৃদরোগে আক্রান্ত প্রযোজক নীতিন, রয়েছেন লাইফ সাপোর্টে, হাসপাতালে ছুটলেন অক্ষয়

Producer Nitin Manmohan: হৃদরোগে আক্রান্ত প্রযোজক নীতিন, রয়েছেন লাইফ সাপোর্টে, হাসপাতালে ছুটলেন অক্ষয়

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে প্রযোজক নীতিন মনমোহন

Nitin Manmohan: শনিবার সন্ধ্য়ায় আচমকা হৃদরোগে আক্রান্ত হন প্রযোজক নীতিন মনমোহন। অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে ভেন্টিলেশনে রয়েছেন প্রযোজক।

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড প্রযোজক নীতিন মনমোহন। শনিবার সন্ধ্য়ায় আচমকা হৃদরোগে আক্রান্ত হন তিনি। অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে ভেন্টিলেশনে রয়েছেন প্রযোজক। 'বোল রাধা বোল', 'দস' এবং আরও অনেক হিট হিন্দি ছবি প্রযোজনা করেছেন তিনি। 

এই অবস্থায় হাসপাতালে প্রতিটা মুহূর্তে পাশে পাশে রয়েছেন নীতিন মনমোহনের স্ত্রী। গতকাল প্রযোজকের হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে ইন্ডাস্ট্রির কয়েকজন বন্ধুর সঙ্গে হাসপাতালে ছুটে যান অভিনেতা অক্ষয় খান্না। পরিবারের সকল সদস্যই তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন। কেউ কেউ তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছেছেন, আবার কেউ আগে থেকেই তাঁর সঙ্গে রয়েছেন।

আরও পড়ুন: সন্তানের স্কুলের ফি দিতে সবজি বিক্রেতার থেকে ধার নেন গায়ক মুকেশ, অকপট ছেলে নীতিন

নীতিন মনমোহনের খোঁজ নিতে কাছের বন্ধু কালিমের সঙ্গে যোগাযোগ করেছিল ইটাইমস। কালিম জানিয়েছেন, চিকিৎসকের কড়া পর্যবেক্ষণে রয়েছেন নীতিন, ‘অক্ষয় এবং নীতিন জির বন্ধুত্ব বহু দিনের। অক্ষয় নীতিন জির পরিবারের মতো।’ অক্ষয় এবং নীতিন মনমোহন অনেকগুলি ছবিতে একসঙ্গে কাজ করেছেন, 'গালি গালি চোর হ্যায়', 'দিওয়ানগী' এবং 'সব কুশল মঙ্গল' নামে কয়েকটি ছবিতে।

কালিম এবং নীতিন মনমোহন বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন- 'মহা সংগ্রাম', 'ইনা মীনা ডিকা', 'চাল মেরে ভাই' প্রমুখ।

নীতিন মনমোহন হলেন বিখ্যাত খলনায়ক মনমোহনের ছেলে। মনমোহন ব্রহ্মচারী, গুমনাম এবং নয়া জামানা সহ একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন। এছাড়াও অনেক হিট ছবিতে কাজ করেছেন তিনি। পর্দায় তাঁর উপস্থিতি খুবই শক্তিশালী এবং প্রভাবশালী ছিল।

 

বায়োস্কোপ খবর

Latest News

'জেলের ভিতর কেজরিওয়ালকে অত্যাচার করা হচ্ছে কেন্দ্র আর মোদীর নির্দেশে'-সঞ্জয় সিং রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দু’‌জনের পুলিশ হেফাজত, নেপথ্য কাহিনী ফাঁস বুধের উদয় প্রেমের জোয়ার আনবে এই রাশির প্রেম জীবনে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর নিখিলের! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন? রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে? ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'!

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.