বাংলা নিউজ > বায়োস্কোপ > দিতিপ্রিয়াকে অভিনয়ের সবটাই টেলিভিশনে খরচ করতে বারণ করলেন প্রসেনজিৎ
বুম্বাদার পরামর্শ
বুম্বাদার পরামর্শ

দিতিপ্রিয়াকে অভিনয়ের সবটাই টেলিভিশনে খরচ করতে বারণ করলেন প্রসেনজিৎ

  • ‘অভিনয়ের সবটাই ধারাবাহিকে খরচ করো না’ দিতিপ্রিয়াকে বললেন প্রসেনজিৎ। 

এক মঞ্চে বাংলা টলিউড ইন্ডাস্ট্রির দুই প্রজন্ম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। যা ইতিমধ্যে নজর কেড়েছে সিনেপ্রেমীদের। প্রথমবার মুখোমুখি হতেই দিতিপ্রিয়ার কাছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রশ্ন, এত বছর ধরে কীভাবে একই চরিত্রের বিভিন্ন বয়সে অভিনয় করছেন  সদ্য কলেজে পা রাখা দিতিপ্রিয়া?  উপলক্ষ্য ছিল এক নামী সংবাদমাধ্যমের তরফে আয়োজিত বছরের সেরার সম্মান। রাজভবনে আয়োজিত এই অনুষ্ঠানে শামিল হয়েছিলেন টলিগঞ্জের রথী-মহারথীরা। ছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও। 

মঞ্চে বসে একগাল হাসি নিয়ে মাইক হাতে অভিনেত্রীর উত্তর, দশম শ্রেনিতে পড়ার সময় জি থেকে তাঁর সুযোগ আসে ধারাবাহিকে রাসমণির ছোট বেলার চরিত্রে অভিনয় করার। জানানো হয়েছিল রাসমণির ছোটবেলা থেকে বিয়ের আগে পর্যন্ত দিতিপ্রিয়াকে দেখানো হবে। তারপর বদলে দেওয়া হবে তাঁকে। তবে সেটা তিন মাস, কী ছয় মাসের ব্যাপার। এরপর ধীরে ধীরে দর্শকদের চাহিদা এবং সকলের ভালোবাসায় সাড়ে তিন বছর পার করে ফেলেছে এই ধারাবাহিক। এখন অভিনেত্রী আপামর বাঙালির ‘রানিমা’ হয়ে উঠেছেন। 

এরপরই প্রসেনজিৎকে সঞ্চালিকা স্রবন্তী বন্দ্যোপাধ্যায়ের প্রশ্ন, ‘দিতিপ্রিয়ার সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করবেন?’ অকপট উত্তরে প্রসেনজিৎ। দিতিপ্রিয়ার সঙ্গে অভিনয় করতে তিনি সব সময় রাজি। এরপরই ঠাট্টার মেজাজে ‘রানিমা’কে প্রশ্ন ,‘তুমি অভিনয় করবে তো আমার সঙ্গে?’ অভিনেত্রীও সায় জানিয়ে বললেন তিনিও রাজি। 

এরপর দিতিপ্রিয়াকে সিনিয়র হিসেবে ইন্ডাস্ট্রির পথে চলার পরামর্শ দিতে দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ধারাবাহিকের পাশাপাশি ছবিতে যখন কাজ করা শুরু করেছে সে, নিজের অভিনয় শক্তি সবটাই ধারাবাহিকে খরচ না করে ছবির জন্য কিছুটা তুলে রাখতে বললেন তিনি। অভিনেতার বিশ্বাস, অনেক দূর এগোবেন দিতিপ্রিয়া।

অনুষ্ঠানের ফাঁকে একফ্রেমে ইশা, দিতিপ্রিয়া, দেব ও পাওলি
অনুষ্ঠানের ফাঁকে একফ্রেমে ইশা, দিতিপ্রিয়া, দেব ও পাওলি

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শিশুশিল্পী হিসেবে অভিনয়ের জগতে পা দিলেও বর্তমানে জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে ‘রাণী রাসমণি’র হাত ধরে। এদিন পুরস্কারও উঠল দিতিপ্রিয়ার হাতে। সদ্যই কলকাতা চলচ্চিত্র উত্সবে প্রদর্শিত হল দিতিপ্রিয়া অভিনীত ‘অভিযাত্রিক’। অভিষেক বচ্চনের সঙ্গে ‘বব বিশ্বাস’ ছবিতেও অভিনয় করেছেন রানিমা। সবমিলিয়ে রুপোলি পর্দাতেও সমানতালে কাজ করছেন দিতিপ্রিয়া। 

একই মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী পাওলি দাম। সঞ্চালকের অনুরোধে গান গেয়ে উঠলেন তিনি। দিতিপ্রিয়াকে গলা মেলাতে দেখা গেল পাওলির সঙ্গে। এ ভাবেই পুরস্কার সন্ধ্যায় জমজমাটি মেজাজে ধরা দিলেন তাঁরা।

বন্ধ করুন