বাংলা নিউজ > বায়োস্কোপ > আয় খুকু আয়: নতুন বছরে ‘টেকো’ নির্মল ও তাঁর খুকুর গল্প নিয়ে হাজির প্রসেনজিৎ-দিতিপ্রিয়া
আসছে আয় খুকু আয়

আয় খুকু আয়: নতুন বছরে ‘টেকো’ নির্মল ও তাঁর খুকুর গল্প নিয়ে হাজির প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

  • প্রকাশ্যে প্রযোজক জিতের নতুন ছবি ‘আয় খুকু আয়’-এর টিজার। অভিনয়ে প্রসেনজিত্-দিতিপ্রিয়া। 

তাঁর বয়স ষাট ছুঁইছুঁই একথা রিয়েল লাইফ দেখে বোঝবার জো নেই! টলিপাড়ার এভারগ্রিন হিরো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে চরিত্রের প্রয়োজনে নিজেকে ভাঙতে ভালোভাবেই জানা আছে অভিনেতার। সেইমতোই পরিচালক শৌভিক কুণ্ডুর ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)-তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে এক্কেবারে ছাপোষা নিম্নবিত্ত বাবার চরিত্রে। আর তাঁর মেয়ের ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়, মানে বাংলা টেলিভিশনের সবার প্রিয় রানিমা।

শুক্রবার, নতুন বাংলা বছরের প্রথম দিন ভক্তদের দারুণ উপহার দিলেন বুম্বাদা। এদিন প্রকাশ্যে এল ‘আয় খুকু আয়’-এর প্রথম ঝলক। এই ছবির প্রযোজকের দায়িত্বে রয়েছেন টলি সুপারস্টার জিত। বাবা-মেয়ের সম্পর্ক ঘিরেই এগোবে এই ছবির গল্প, তা তো শুরু থেকেই স্পষ্ট ছিল। টিজারে কী ধরা পড়ল?

টিজারের শুরুতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-কে দেখা গেল তাঁর বাড়ি 'উৎসব'-এ। সেখানে এক খুদে বুম্বা অ্যাঙ্কেল'কে প্রশ্ন করে আজ অবধি তুমি ক'টা ছবিতে অভিনয় করেছো? সেই প্রশ্নের জবাব নেই তারকার কাছে। তবে তিনি জানান, ‘কিছু চরিত্র ছেড়ে যেতে চায় না’। সেই সব চরিত্রের স্নেহ, ভালোবাসা, আনন্দ, দুঃখ, অপমান বয়ে বেড়াতে হয় প্রসেনজিৎ-কে। এরপরই ‘টেকো’ নির্মল মণ্ডল আর তাঁর মেয়ে বুড়ির গল্প শোনান অভিনেতা।

এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। অভাবের সংসার দুজনের, একা-বাবা কেমনভাবে বাবা-মা উভয়ের দায়িত্ব পালন করে একা হাতে বড় করে তুলছে সমাজের গঞ্জনা সহ্য করে তাই উঠে আসবে ছবিতে। বোলপুরের আশেপাশে এবং কলকাতায় হবে ছবির শ্যুটিং। এই ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন সৃজিত ঘরণী রাফিয়াত রাশিদ মিথিলা।

ছবির সংগীতের দায়িত্বভার সামলেছেন রণজয় ভট্টাচার্য। প্রসেনজিৎ-দিতিপ্রিয়া রায়-রফিয়াত রশিদ মিথিলা অভিনীত ‘আয় খুকু আয়’ মুক্তি পাচ্ছে ২৭ মে। ওই দিন বক্স অফিসে মুক্তি পাবে অরিন্দম শীলের ‘শবর’, যশ-এনা জুটির ‘চিনেবাদাম’ এবং ওম-শ্রাবন্তীর ‘ভয় পেও না’। চতুর্মুখী লড়াইয়ে খানিকটা এগিয়েই শুরু করবেন প্রসেনজিত-দিতিপ্রিয়া জুটি।

বন্ধ করুন