বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Chatterjee-Puja Banerjee: ডায়েটকে বুড়ো আঙুল, পূজার বাড়ির অতিথি হলেন প্রসেনজিৎ, মেনুতে কী কী ছিল

Prosenjit Chatterjee-Puja Banerjee: ডায়েটকে বুড়ো আঙুল, পূজার বাড়ির অতিথি হলেন প্রসেনজিৎ, মেনুতে কী কী ছিল

পূজার বাড়ির অতিথি হলেন প্রসেনজিৎ

Prosenjit Chatterjee-Puja Banerjee: জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পূজা বন্দ্যোপাধ্যায়। তাঁদের আগামীতে রাজা চন্দের ছবিতে দেখা যেতে চলেছে।

প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এখন কলকাতা মুম্বই প্রায়শই যাতায়াত করেন। কিছুদিন আগেই তাঁর নতুন ওয়েব সিরিজ জুবিলি (Jubilee) মুক্তি পেয়েছে। তাঁর সেই কাজ বহুল প্রশংসিত হয়েছে। এখন আরব সাগর পাড়ে কোনও অনুষ্ঠান হলেই তাতে দেখা যায় 'বাংলা ইন্ডাস্ট্রি' বুম্বাদাকে। তবে বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়ে যে ভাবনা প্রচলিত আছে যে তিনি নাকি স্রেফ দই এবং শসা খান সেই ধারণা কিন্তু এখন পাল্টে যাওয়ার জোগাড়! এটা মুম্বই এফেক্ট কিনা বলা যাচ্ছে না যদিও!

হামেশাই মুম্বই যাতায়াত করার ফলে একদিন কাজের ফাঁকে পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee) বাড়ি গিয়েছিলেন প্রসেনজিৎ। অভিনেত্রী তাঁকে নিজের হাতে রান্না করে খাওয়ানও। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভোলেন না তিনি। সেখানে দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টেবিলে বসে আছেন তাঁর সামনে এক বাটি ভাত এবং মাছ রাখা। কিন্তু হঠাৎ কী উপলক্ষ্যে এই আয়োজন করলেন পূজা?

আসলে পূজা এবং প্রসেনজিৎ দুজনে একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন। তাঁদের একত্রে রাজা চন্দের একটি ছবিতে দেখা যাবে। অনেক ধরেই বাংলায় কোনও কাজ করেননি পূজা। এতদিনের বিরতি কাটিয়ে প্রসেনজিতের সঙ্গে আবার বাংলার পর্দায় ফিরতে চলেছেন তিনি। ফলে সেই আনন্দেই আর কী মশগুল নায়িকা। তিনি যে ছবি পোস্ট করেছেন সেখানে পূজার বেটার হাফ কুণাল বর্মা সহ মোনালিসা ছিলেন। অভিনেত্রী এই ছবি পোস্ট করে লেখেন, 'আমার বাড়িতে তুমি এসেছ বলে খুব খুশি। তোমায় আপ্যায়ন করতে পেরে আমি ধন্য হলাম। এরপরের বার আরও বেশি রান্না করে খাওয়াতে চাই তোমায়।'

পূজা এবং প্রসেনজিৎ ছাড়াও রাজা চন্দের এই ছবিতে থাকবেন বাংলাদেশি অভিনেতা সিয়াম আহমেদ, আয়ুশি তালুকদার, প্রমুখ। এই ছবির প্রযোজনা করেছেন শ্যামসুন্দর দে। এখন নাম ঠিক না হলেও জানা গিয়েছে এটি একটি বিনোদন মূলক হালকা মেজাজের ছবি হতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.