বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Chatterjee-Rachana Banerjee: ‘এভাবে সবার সামনে আদরও করতে পারি’, রচনাকে হঠাৎ কাছে টেনে নিয়ে বললেন প্রসেনজিৎ
রচনা প্রসেনজিতের জুটি এখনও হিট দর্শকদের কাছে। 

Prosenjit Chatterjee-Rachana Banerjee: ‘এভাবে সবার সামনে আদরও করতে পারি’, রচনাকে হঠাৎ কাছে টেনে নিয়ে বললেন প্রসেনজিৎ

  • একসময় পরপর ছবিতে কাজ করেছেন প্রসেনজিৎ আর ঋতুপর্ণার জুটি। তাঁরা একসঙ্গে বহুদিন আসেননি বড় পরদায়, তবে তাঁদের নিয়ে ক্রেজ এখনও। 

একজন টলিউডের ‘দাদা’, আরেকজন টলিউডের ‘দিদি’। কয়েক যুগ ধরে বাংলার দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন সবার প্রিয় বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর রচনা ব্যস্ত ছোট পরদার সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’ নিয়ে। বহুদিন তাঁরা একসঙ্গে কাজও করেননি। কিন্তু এই দুই তারকাকে একসঙ্গে দেখতে এখনও ভালোবাসে দর্শক। 

এক সময় টলিপাড়ায় চুটিয়ে রাজত্ব করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়রচনা বন্দ্যোপাধ্যায় জুটি। পয়ত্রিশটারও বেশি ছবিতে একসঙ্গে কাজ করেন। গত জুন মাসেই ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে শেষবার একফ্রেমে দেখা গিয়েছে প্রসেনজিৎ-রচনাকে। ‘আয় খুকু আয়’-এর প্রচারে হাজির হয়েছিলেন বুম্বাদা। ঠিক তার আগেই অভিনেত্রী নিজের বাবাকে হারিয়েছিলেন। সেটে পছন্দের কো-স্টারের সঙ্গে কথা বলতে গিয়ে আবেগে গলা বুঁজে এসেছিল রচনার। বিশেষ করে বাবার প্রসঙ্গ উঠতে আর চোখের জল ধরে রাখতে পারেননি। তখন জড়িয়ে ধরে স্বান্তনা দিয়েছিলেন প্রসেনজিৎ। চোখের জলও মুছিয়ে দিয়েছিলেন। 

সম্প্রতি এক বাংলা সংবাদমাধ্যমের পুজো স্পেশ্যাল শ্যুটে একসঙ্গে হয়েছিলেন দুই তারকা। আর সেখানে কথায় কথায় হল হালকা ফ্লার্টিং। কথায় কথায় রচনা যেমন বললেন, ‘বুম্বাদা একা থাকলে আমি বিয়ে করতে চাইতাম।’ আর তাতে প্রসেনজিতের উত্তর, ‘শুনেই ব্লাশ করছি’! এরপর তিনি আবার রচনাকে জড়িয়ে ধরলেন, বললেন, ‘লোকের সামনেও ওকে আমি এইভাবে আদর করতে পারি।’ আর এবার টলিউডের দিদির লজ্জা পাওয়ার পালা!

সেই দিদি নম্বর ১-এ যখন প্রসেনজিৎ এসেছিলেন তাঁর ছবির প্রচারে তখনও দুজনের রসায়ন মন কেড়েছিল দর্শকদের। অনেকেই কমেন্টে লিখেছিলেন, 'তোমাদের কেমিস্ট্রি আজও সেরা'। অনুরোধ এসেছিল বড় পরদায় এই জুটিকে একসঙ্গে দেখার! তবে প্রশ্ন হল, রচনা কি আর ফিরবেন সিনেমার দুনিয়ায়! 

বন্ধ করুন