বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনামুক্ত প্রসেনজিৎ, সুভাষ ভৌমিকের চলে যাওয়ায় শোকপ্রকাশ ‘বুম্বাদা’র
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

করোনামুক্ত প্রসেনজিৎ, সুভাষ ভৌমিকের চলে যাওয়ায় শোকপ্রকাশ ‘বুম্বাদা’র

  • করোনামুক্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে চিকিৎসক, অনুরাগীদের ধন্যবাদ জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

করোনামুক্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টলিউডে বাংলা ছবির ‘ইন্ডাস্ট্রি’ হিসেবে পরিচিত তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই জানালেন তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসার খবর। 

টুইটারে পোস্ট করে অভিনেতা জানিয়েছেন, 'ঈশ্বরের আশীর্বাদে আমি কোভিড মুক্ত। প্রত্যেকের শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক সপ্তর্ষির কাছে আমি কৃতজ্ঞ। অসুস্থতার সময় তিনি আমায় যেভাবে সাহায্য করেছেন ও পরামর্শ দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ। চিকিৎসক শীলের কাছেও আমি কৃতজ্ঞ। এত বছর দরে যখন, যেভাবে প্রয়োজন হয়েছেন তিনি আমার পাশে থেকেছেন।' অভিনেতার করোনা মুক্ত হওয়ার খবর জানতে পেরে শুভেচ্ছা জানিয়েছেন অজস্র অনুরাগী এবং শুভানুধ্যায়ীরা।

পাশাপাশি এদিন প্রাক্তন ফুটবলার এবং কোচ সুভাষ ভৌমিকের প্রয়াণে টুইটারে শোক প্রকাশ করেছেন ‘বুম্বাদা’। তিনি লেখেন, ‘ভালো থেকো সুভাষ কাকু। খেলাধুলার প্রতি আপনার অনুরাগ এবং অপরিসীম অবদান স্মরণীয় হয়ে থাকবে’।

করোনায় ধরাশায়ী টলিউড। আক্রান্ত হয়েছেন একাধিক অভিনেতা এবং অভিনেত্রী। গত ১২ জানুয়ারি সোশ্যাল মিডিয়া পোস্ট করে প্রসেনজিৎ জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত। টুইটারে লিখেছিলেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমি করোনায় আক্রান্ত। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’ প্রসেনজিতের এই পোস্টে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন অনেকে।

 

 

বন্ধ করুন