বাংলা নিউজ > বায়োস্কোপ > Scoop Trailer: ছোটা রাজনের সাক্ষাৎকার নিতে গিয়েই বিপত্তি! সাংবাদিক খুনে গ্রেফতার আরও এক সাংবাদিক

Scoop Trailer: ছোটা রাজনের সাক্ষাৎকার নিতে গিয়েই বিপত্তি! সাংবাদিক খুনে গ্রেফতার আরও এক সাংবাদিক

করিশ্মা তান্না ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আন্ডার ওয়ার্ল্ডকে প্রেক্ষাপট করে দুই ক্রাইম রিপোর্টারের গল্প নিয়ে আসছে হনসল মেহতার 'স্কুপ'-এর। সোমবার মুক্তি পেল ট্রেলার। যেখানে ক্রাইম রিপোর্টার জাগ্রুতি পাঠকের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী করিশ্মা তান্নাকে, আরও এক সিনিয়ার ক্রাইম রিপোর্টার জয়দেব সেনের ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নাম জাগ্রুতি পাঠক, পেশায় তিনি ক্রাইম রিপোর্টার। অন্ধকার দুনিয়ার একের পর এক গোপন খবর সামনে আনেন জাগ্রুতি। সাংবাদিকতার মাত্র ৭ বছরের মধ্যেই সাফল্যের চূড়ায় পৌঁছে যান জাগ্রুতি। এই কয়েক বছরেই তিনবার প্রমোশন হয় তাঁর। এমনকি ছোটা রাজনের মতো কুখ্যাত মাফিয়াও জাগ্রুতিকে সাক্ষাৎকার দিতে সম্মাতি জানিয়ে দেন। আর এটা ছিল জাগ্রুতির কাছে ক্রাইম রিপোর্টার হিসাবে সাফল্য়েও একটা বড় সিঁড়ি।

জাগৃতি ছোটা রাজনের সাক্ষাৎকার নেন, কিন্তু তারপর?

আন্ডার ওয়ার্ল্ডকে প্রেক্ষাপট করে দুই ক্রাইম রিপোর্টারের গল্প নিয়ে সামনে এল 'স্কুপ'-এর ট্রেলার। হনসল মেহেতা পরিচালিত এই ওয়েব সিরিজের টিজার আগেই সামনে এসেছিল। সোমবার মুক্তি পেল ট্রেলার। যেখানে ক্রাইম রিপোর্টার জাগ্রুতি পাঠকের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী করিশ্মা তান্নাকে, আরও এক সিনিয়ার ক্রাইম রিপোর্টার জয়দেব সেনের ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-বলিউডের প্রথম সারির অভিনেত্রী সকলের সামনে অপমান করেছিলেন, মুখ খুললেন উরফি

আরও পড়ুন-বিয়ের আগে অন্তঃসত্ত্বা, মাকে জানাতেই বলেছিলেন তোমাকে ৭২ ঘণ্টা সময় দিচ্ছি, তার মধ্যে ব্যবস্থা করতে হবে: নেহা

ট্রেলারে দেখা যায়, ছোটা রাজনের সাক্ষাৎকার বের হওয়ার পর উচ্ছ্বাসিত হয়ে পড়েন জাগ্রুতিতি। কিন্তু তারই মধ্যে ঘটে যায় এক অপ্রত্যাশিত ঘটনা। দিনের আলোয় খুন হন সিনিয়ার ক্রাইম রিপোর্টার জয়দেব সেন। আর এই খুনের ঘটনায় অভিযোগের তির ওঠে জাগ্রুতির দিকে। গ্রেফতার হন তিনি। জাগ্রুতি ও জয়দেব সেনের মধ্যে সম্পর্ক যে মোটেও ভালো ছিল না, সেটাও উঠে এসেছে ট্রেলারে। কিন্তু সত্যিই কি তাহলে জয়দেবকে খুনের পিছনে রয়েছেন জাগ্রুতি? নাকি এর পিছনে রয়েছে অন্যরকম কোনও ঘটনা। পুলিশের প্রশ্নের মুখে পড়েন জাগ্রুতি, তাঁর কাছে জানতে চাওয়া হয় সাক্ষাৎকারের বদলে তাঁর কাছ থেকে কী চেয়েছিলেন ছোটা রাজন? এটা কি পরিকল্পিত খুন? এরই মাঝে ছোটা রাজন ভিডিয়ো বার্তায় পুলিশকে জানান, জাগ্রুতিই তাঁকে সেনকে মারার কথা বলেছিলেন। এরপরই আরও সমস্যার জালে জড়িয়ে যান জাগ্রুতি। কিন্তু শেষপর্যন্ত কী ঘটবে? সত্য়িটাই বা কী? সেটা অবশ্য স্কুপ মুক্তির পরই জানা যাবে।

স্কুপ-এর ট্রেলার মুক্তির ৪ ঘণ্টার মধ্যেই ১৫২ হাজার মানুষ ট্রেলারটি দেখে ফেলেছেন। ২ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘স্কুপ’।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লিপ ডে উপলক্ষে বিশেষ চমক গুগলের! টাচ করলেই ব্যাঙ লাফাবে কোন রাজ্যে কী নামে ডাকা হয় সাধের ফুচকাকে? কেমন হল উচ্চমাধ্যমিকের স্ট্যাটিসটিকসের প্রশ্ন? কী বলছেন শিক্ষক ‘‌গরিবদের বাড়ি তৈরি করে না দিলে কী করি দেখে নেবেন’‌, ঝাড়গ্রামে হুঁশিয়ারি মমতার শাহজাহানের পর গ্রেফতার অনুগামী আমির আলি গাজি, রয়েছে ধর্ষণের অভিযোগ নায়িকা-সুরকারের পর ফেব্রুয়ারিতেই প্রয়াত ‘চৌরঙ্গী’র গীতিকার, মিল্টু ঘোষ মেয়েলি হওয়ায় শারীরিক নির্যাতনের শিকার! দিদি নম্বর ওয়ানে কী বললেন রঞ্জিতা? IND vs ENG: 'ইংল্যান্ডেই' পঞ্চম টেস্ট খেলতে নামবে ভারত! সিরিজ জিতে যাওয়ায় রক্ষে মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.