বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মহানায়িকা'-র কোলে ছোট্ট 'বুম্বা',জন্মবার্ষিকীতে সুচিত্রা সেনকে স্মরণ প্রসেনজিতের
'মহানায়িকা '-র কোলে ছোট্ট প্রসেনজিৎ।  ছবি সৌজন্যে - ট্যুইটার
'মহানায়িকা '-র কোলে ছোট্ট প্রসেনজিৎ।  ছবি সৌজন্যে - ট্যুইটার

'মহানায়িকা'-র কোলে ছোট্ট 'বুম্বা',জন্মবার্ষিকীতে সুচিত্রা সেনকে স্মরণ প্রসেনজিতের

মঙ্গলবার ' মহানায়িকা' সুচিত্রা সেনের জন্মবার্ষিকী একটি ' থ্রোব্যাক ' ছবি পোস্ট করে শ্রদ্ধা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট 'বুম্বা'-কে কোলে নিয়ে আদর করছেন 'মহানায়িকা' ।

আজ বেঁচে থাকলে তাঁর বয়স ছুঁয়ে ফেলত নব্বই। মোহময়ী হাসি,আবেদনময়ী চোখের চাউনি ও তুখোড় অভিনয়ের সঙ্গে মিশেছিল অসামান্য ব্যক্তিত্ব। বাকিটা ইতিহাস। পর্দায় তিনি আসলেই তৈরি হতো ম্যাজিক। সাফল্যের পিছনে সর্বস্ব পণ করে কোনওদিন ছোটেননি বলেই হয়তো জনপ্রিয়তা,খ্যাতি তাঁর পোষ্য ছিল। কেরিয়ার থেকে সরে জনজীবন থেকে আমৃত্যু স্বেচ্ছা নির্বাসন নিলেও তিনি ছিলেন ' স্পটলাইট ' এর তলায়।তাই তো  বর্তমানে না থেকেও আপামর বাঙালির মনে তিনিই রয়ে গেছেন ' মহানায়িকা '-র আসনে।তিনি, সুচিত্রা সেন। 

আজ তাঁর জন্মবার্ষিকী একটু অন্যভাবে শ্রদ্ধা জ্ঞাপন করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সুচিত্রা সেনের সঙ্গে তাঁর জীবনের একটি ' গোল্ডেন মোমেন্ট ' এর ছবি শেয়ার করলেন নয়া প্রজন্মের টলিউডের ' মহানায়ক '। বহু পুরোনো সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে ' মহানায়িকা'-র কোলে ছোট্ট 'বুম্বা '। আর তাঁকে হাসিমুখে আদর করছেন কিংবদন্তি অভিনেত্রী। এই ছবি যে তাঁকে নস্ট্যালজিক করে তুলেছে তা ইনস্টাগ্রামে প্রসেজিতের ছবির সঙ্গে ক্যাপশন থেকেই স্পষ্ট। 

সযত্নে রাখা নিজের ফটো অ্যালব্যাম থেকে বের করা এই ছবি ফ্যানদের সঙ্গে শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, ' আজ মহানায়িকার জন্মবার্ষিকীতে জানাই বিনম্র শ্রদ্ধা।আমি খুবই ভাগ্যবান।এরকম একটা মুহূর্ত আমার জীবনে ঘটেছিল।'

বন্ধ করুন