বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa: সারেগামাপায় আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, প্রথমদিনেই রাসবিহারীর সত্যজিতের গানে মন গলবে 'অযোগ্য' জুটির?

Saregamapa: সারেগামাপায় আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, প্রথমদিনেই রাসবিহারীর সত্যজিতের গানে মন গলবে 'অযোগ্য' জুটির?

সারেগামাপায় আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

Saregamapa: শুরু হতে চলেছে সারেগামাপা। সেখানেই গ্র্যান্ড ওপেনিংয়ের দিন হাজির থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

জি বাংলায় ফিরতে চলেছে সারেগামাপা। নতুন রূপে, নতুন ভাবে আসছে এই শো। আগামী রবিবার, ২ জুন থেকে সম্প্রচার শুরু হবে এই রিয়েলিটি শোয়ের। ইতিমধ্যেই চ্যানেলের তরফে টুকটুক করে প্রকাশ্যে আনা হচ্ছে গ্র্যান্ড ওপেনিংয়ের ঝলক। আর সেখান থেকেই কী জানা গেল?

আরও পড়ুন: শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা সহ মেন্টররা কী করলেন?

সারেগামাপার নতুন প্রোমো

জি বাংলার তরফে সারেগামাপার নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। আর সেখানেই দেখা যাচ্ছে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন অযোগ্য জুটি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁরা সারেগামাপার মঞ্চে এদিন যেমন একদিকে প্রতিযোগীদের গান শুনবেন, তেমনই প্রচার করবেন তাঁদের ছবির। কিন্তু কার গানে মুগ্ধ হবেন তাঁরা সেটারই ঝলক দেখা গেল এদিন।

আরও পড়ুন: আবারও কি হৃতিকের সঙ্গে কাজ করবেন? জল্পনা বাড়িয়ে আমিশা বললেন, 'বক্স অফিস যখন ৬০ কোটির বেশি...'

আরও পড়ুন: কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন, 'গর্বিত হলে ওঁর বিরুদ্ধে কেসটা তুলে নিন'

এবার সারেগামাপায় অংশ নিচ্ছেন রাসবিহারীর সত্যজিৎ। তাঁর গানে মুগ্ধ হবেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। তবে কেবল সত্যজিৎ নন। এদিন থাকবেন মোট ৩১ জন প্রতিযোগী। তাঁদের সকলের গানের বিচার করবেন ৮ বিচারক এবং ২ বিশেষ অতিথি। একই সঙ্গে আগের বিভিন্ন সিজনের একাধিক প্রতিযোগীরাও থাকবেন। তাঁরাও গান শোনাবেন। নাচে, গানে জমে উঠবে সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং। আগামী রবিবার রাত সাড়ে আটটা থেকে দেখা যাবে সেই শো।

আরও পড়ুন: শীঘ্রই শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জাহ্নবী? বিয়ের গুঞ্জন রটতেই বললেন, 'এই মুহূর্তে আমি...'

আরও পড়ুন: প্রথম গানেই রীতিমত ‘তুফান’ তুললেন মিমি - শাকিব! বঙ্গতনয়াকে দেখে বাংলাদেশি স্টার গাইলেন 'লাগে উরা ধুরা'

সারেগামাপা প্রসঙ্গে

জি বাংলায় দাদাগিরি ১০ শেষ হওয়ার পর বর্তমানে সারেগামাপা লেজেন্ডস চলছে। সেই শোয়ের সঞ্চালক হিসেবে আছেন অনির্বাণ ভট্টাচার্য। বিভিন্ন খ্যাতনামা গায়করা এখানে পারফর্ম করছেন। আগামী রবিবার থেকে এটির জায়গায় আসছে সারেগামাপা। রবিবার রাত সাড়ে আটটা থেকে শুরু হবে এবারের সিজনের গ্র্যান্ড ওপেনিং। সঞ্চালক হিসেবে থাকবেন আবির চট্টোপাধ্যায়। বিচারকের আসনে থাকবেন শান্তনু মৈত্র, জাভেদ আলি, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, প্রমুখ। এবার মোট ৮ জন বিচারক থাকবেন, তাঁরা দুজন মিলে জুটি বেঁধে মোট ৪টি দল বানাবেন।

বায়োস্কোপ খবর

Latest News

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব ‘বিতর্কিত নায়িকা বলে...’ বলিউডে তেমন সুযোগ না পাওয়া নিয়ে ফের ক্ষোভ প্রকাশ স্বরার ট্রাক চালক বাবার পরিচয় দিতে লজ্জা পেতেন 'পঞ্চায়েত' খ্যাত সুনীতা প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে এগিয়ে অযোগ্য, কত আয়? ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমায় খুন ডাক্তার! এল অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.