বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Trishanjit: 'স্টার নয়, উনিই আমার গোটা জগত', শাহরুখের ‘জবরা ফ্যান’ প্রসেনজিৎ পুত্র

Shah Rukh-Trishanjit: 'স্টার নয়, উনিই আমার গোটা জগত', শাহরুখের ‘জবরা ফ্যান’ প্রসেনজিৎ পুত্র

শাহরুখের সঙ্গে একফ্রেমে তৃষাণজিৎ

তৃষাণজিৎ-এর আদর্শ শাহরুখ খান! ছবি উৎসবে প্রিয় তারকার সঙ্গে ফ্রেমবন্দি প্রসেনজিৎ-তৃষাণজিৎ। 

বৃহস্পতিবার ছবি উৎসবের আসরের মধ্যমণি ছিলেন শাহরুখ খান। তাঁকে একবার ছুঁয়ে দেখতে লাইন লাগালেন টলি তারকারাও। সেই তালিকায় ছিলেন টলিউডের 'ইন্ডাস্ট্রি'র পুত্রও। কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র তৃষাণজিৎ ওরফে মিশুক। আর নিজের আইডল শাহরুখের সঙ্গে দেখা করে আপ্লুত সে।

তাঁর বাবা নিজেই সুপারস্টার, ভারতীয় চলচ্চিত্রের অন্যতম আইকন। তবে মিশুক নিজে ছোট থেকেই শাহরুখ খানের ভক্ত। বাবার সঙ্গে শাহরুখের পরিচয় বহুদিনের। এদিন আবদার করেই বাবার সঙ্গে শাহরুখ আঙ্কেলের সঙ্গে দেখা করতে গিয়েছিল মিশুক। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের ব্যাকস্ট্রেজে কিং খানের সঙ্গে হাসিমুখে ছবি তুলল প্রসেনজিৎ-অর্পিতা পুত্র। মিশুকের পরনে কালো রঙা ফর্ম্যাল পোশাক। লম্বায় শাহরুখের কাঁধ বরাবর সে। প্রসেনজিৎ পুত্রর সুদর্শন চেহারা সত্যি মুগ্ধ করবে। যেন একফ্রেমে দাঁড়িয়ে বর্তমান আর ভবিষ্যতের সুপারস্টার।

এদিন শুধু তুলেই ক্ষান্ত থাকেনি মিশুক। শাহরুখ খানের কাছ থেকে অটোগ্রাফও নেয় সে। প্রিয় কিং খান বন্ধু-পুত্রের জন্য লিখে দিলেন, ‘মিশুককে অনেক শুভেচ্ছা। ভালবাসা।’ শেষে এসআরকে-র সই। এমনিতে ফুটবল পাগল মিশুক। আর্জেন্তিনা তথা লিও মেসির ভক্ত। বাড়ির ঠাকুরঘরেও মেসির ছবি রয়েছে, কিন্তু ফুটবল পাগল এই তারকা পুত্র যে শাহরুখ খানের অন্ধভক্ত এটা অনেকেরই জানা ছিল না।

শাহরুখের সঙ্গে সাক্ষাৎ-এর ছবি নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন তৃষাণজিৎ। সঙ্গে শাহরুখের ফ্যান ছবির বিখ্যাত সংলাপ ধার করে লেখেন, ‘সিরফ স্টার নেহি, দুনিয়া হ্যায় মেরি’। এরপর সংযোজন, ‘আমার অনুপ্রেরণা, আমার প্রেরণা, রোল মডেল… গ্লোবাল স্টার… একমাত্র শাহরুখ খান’।

নিজে কত বড় শাহরুখ ভক্ত তা প্রমাণ করতে এদিন পুরোনো একটি ভিডিয়োও শেয়ার করেন তৃষাণজিৎ। যেখানে ফুটবল ম্যাচ শেষে মঞ্চে মেডেল নিতে উঠে শাহরুখের সিচনেচার পোজ নকল করতে দেখা গিয়েছে প্রসেনজিৎ পুত্র-কে। মিশুকের এই পোস্টে মন্তব্যের ঝড়। তারকা-পুত্রকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। অনেকেই লিখেছেন, ‘অভিনয়ে আসাটা এবার সময়ের অপেক্ষা’। যদিও শোবিজ নয়, ফুটবলের প্রতিই বেশি আগ্রহ মিশুকের। তবে বাবার ছবি ‘প্রসেনজিৎ-ওয়েডস ঋতুপর্ণা’র প্রচারে অংশ নিয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তৃষাণজিৎ। আপতত ব্রিটিশ যুক্তরাজ্যে পড়াশোনা করছে সে, ছুটি পেলেই কলকাতায় ছুটে আসে বাবা-মা'র সঙ্গে সময় কাটাতে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.