বাংলা নিউজ > বায়োস্কোপ > Trishanjit Chatterjee: অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘বিয়ে’র আসরে ‘নিতবর’ প্রসেনজিৎ-পুত্র! জমে গেল ‘লাভ ম্যারেজ’

Trishanjit Chatterjee: অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘বিয়ে’র আসরে ‘নিতবর’ প্রসেনজিৎ-পুত্র! জমে গেল ‘লাভ ম্যারেজ’

অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’ 

‘নিতবর’ প্রসেনজিৎ-পুত্র, ‘লাভ ম্যারেজ’-এর প্রিমিয়ারে অঙ্কুশ-ঐন্দ্রিলার চমক! ঘোড়ার গাড়িতে চড়ে এলেন সিনেমা হলে। 

নতুন বাংলা বছর শুরুর ঠিক আগের দিন মুক্তি পেয়েছে তিনটি বাংলা ছবি। যার অন্যতম অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’। দক্ষিণ কলকাতার এক ঐতিহ্যবাহী সিঙ্গল স্ক্রিনে শুক্রবার রাতে বসেছিল ছবির স্পেশ্যাল স্ক্রিনিং। আর সেই আসরেই বিশেষ চমক প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ।

‘লাভ ম্যারেজ’-এর সঙ্গে একইদিনে মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘শেষ পাতা’। সেই ছবিরও বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল এদিন। তবে বাবার ছবির স্ক্রিনিংয়ে নয়, ঘনিষ্ঠ দুই মানুষ অঙ্কুশ-ঐন্দ্রিলার খুশিতে শামিল ঝিনুক। টুকটুকে লাল পাঞ্জাবিতে এদিন দেখা মিলল ঐন্দ্রিলার ‘নিতবর’-এর। হ্যাঁ, ইনস্টাগ্রাম লাইভে সকলের সঙ্গে এইভাবেই তৃষাণজিতের আলাপ করালেন ঐন্দ্রিলা। সকলের পরনেরই খাঁটি বাঙালি সাজ। ঘোড়ার গাড়িতে চড়ে নাচতে নাচতে থিয়েটারে হাজির সকলে।

ঐন্দ্রিলার পরনে লাল ডিপনেকের ব্লাউজ, সঙ্গে সাদা রঙা জামদানি। লাল পাঞ্জাবিতে সেজেছেন অঙ্কুশ। পাশে দাঁড়ানো তৃষাণজিতকে দেখিয়ে ঐন্দ্রিলা বলেন, ‘এই যো আমার নিতবর, আর এ পাশে আমার বর অথবা ভাই (অঙ্কুশ) ঠিক জানি না’। আজকাল টলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠানে দেখা মিলছে তৃষাণজিতের। বাবার ছবির গানের লঞ্চ অনুষ্ঠান হোক বা ফিল্মি পার্টি সর্বত্রই লাইমলাইট কাড়ছেন তৃষাণজিৎ। এইভাবেই কি একটু একটু করে নিজেকে টলিউডের জন্য তৈরি করছেন প্রসেনজিৎ-অর্পিতা পুত্র? অভিনেতাও ইঙ্গিত দিয়েছেন বছর দুয়েক পর টলিউড ডেবিউ করতে পারে তৃষাণজিৎ, আপতত চলবে ট্রেনিং পর্ব। 

এমনিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে দারুণ ভাব এই তারকা পুত্রের। চলতি বছরের গোটার দিতেই তৃষাণজিতের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলারা। সেখানে ডান্স ফ্লোরে ঝড় তুলতে দেখা গিয়েছে তিনজনকে।

‘লাভ ম্যারেজ’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকী। ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার পাশাপাশি দেখা মিলবে অপরাজিত আঢ্য ও রঞ্জিত মল্লিককের। এদিন অঙ্কুশ-ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন দেব-প্রসেনজিৎ-বিক্রমরাও। প্রসেনজিৎ স্পষ্ট জানালেন, ‘লাভ ম্যারেজের সঙ্গে শেষ পাতার কোনও কম্পিটিশন নেই। দুটো একদম অন্য ধরণের ছবি। অঙ্কুশ-ঐন্দ্রিলা আমার খুব কাছের মানুষ। আমার নিজের ছবির স্ক্রিনিং ছিল, সেখান থেকেই আমি এখানে আসছি। তা ছাড়া আমার কাছে এই ছবির অন্যতম আকর্ষণ রঞ্জিতদা। অনেকদিন পর ওঁনাকে স্ক্রিনে দেখতে আগ্রহী… পর্দার পর এবার বাস্তবে ওদের বিয়েটা কবে হয় সেটাই জানতে চাই'। 

ছবির প্রচার চলাকালীন অঙ্কুশকে বলতে শোনা গিয়েছে এই বছরই আইনি বিয়েটা সেরে ফেললেন দুজনে। সেই শুভদিন কবে আসে সেটাই দেখার!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.