বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: ‘লোকসমাজে মুখ দেখাতে পারছি না’, অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’ কি আদৌ হচ্ছে?

Ankush-Oindrila: ‘লোকসমাজে মুখ দেখাতে পারছি না’, অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’ কি আদৌ হচ্ছে?

প্রসেনজিৎ-এর প্রশ্নের মুখে অঙ্কুশ-ঐন্দ্রিলা

Ankush-Oindrila: এবার বুম্বাদার কাছে বকা খেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ১৩ বছর পরেও কেন বিয়েটা হচ্ছে না? প্রশ্ন টলিউডের অভিভাবকের। 

১৩ বছরের প্রেম, চার বছর ধরে এক ছাদের তলায় থাকছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবুও বিয়ের পিঁড়িতে বসবার নাম নেই! লিভ ইন সম্পর্ককে কেন পরবর্তী ধাপে নিয়ে যাচ্ছেন না তাঁরা? এই প্রশ্ন সবার মনেই। গত কয়েক বছরে মাঝেমধ্যেই জুটির বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু গুঞ্জনই সার, ছাদনা তলা পর্যন্ত বিষয়টা গড়ায়নি। এর মাঝেই শনিবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট দেন অঙ্কুশ। লেখেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না’। ব্যাস, সেই নিয়ে হইচই কাণ্ড!

এরপর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ইনস্টাগ্রামে নতুন ভিডিয়ো পোস্ট করলেন নায়ক। সেখানে দেখা গেল খোদ ইন্ডাস্ট্রিও চিন্তিত অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ফোন করে রীতিমতো ক্লাস নিলেন দুজনের।

ভিডিয়োয় দেখা গেল, আপনমনে নেইল পলিশ পরছিলেন ঐন্দ্রিলা। তখনই অঙ্কুশের ফোনে বুম্বাদার ফোন আসে। সেটি রিসিভ করে অঙ্কুশের কাছে ফোন নিয়ে হাজির ঐন্দ্রিলা। প্রেমিক তখন ভিডিয়ো গেম খেলতে ব্যস্ত। ঐন্দ্রিলার কথায় হুঁশ নেই তাঁর। মার খেয়ে সংজ্ঞা ফিরতে তড়িঘড়ি ফোনটি ধরে টলিউডের ‘ভিলেন’। ‘হ্যালো’ বলার পরই ওপার থেকে প্রশ্নবাণ ধেয়ে আসে। প্রসেনজিৎকে বলতে শোনা গেল, ‘তোরা কি করছিস বলতো?…১৩ বছর ধরে তোরা প্রেম করছিস। বিয়েটা করেছিস নাকি রেজিস্ট্রি করেছিস? আমার সমস্যা হয়ে যাচ্ছে। আমাকে সবাই প্রশ্ন করছে। এরা বিয়ে করছে না কেন? নাকি বিয়ে করে লুকিয়ে রেখেছে! এবার করো, বিয়ের তারিখটা ঘোষণা কর’।

‘আচ্ছা, হ্যাঁ, মানে, ঠিক আছে..’ এর বাইরে বিশেষ কিছু বলবার সুযোগ অঙ্কুশকে দেননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর একটাই দাবি, এবার বিয়ের তারিখ ঘোষণা করতে হবে। ফোন রেখে রীতিমতো বিধ্বস্ত অঙ্কুশ! ঐন্দ্রিলার প্রশ্নের জবাবে জানান, ‘বলছে ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে, আমরা এখনও কেন বিয়ে করতে পারছি না। আমি কারণটা বলতে পারব না, পারলে তুমি বলে দাও’। ঘাবড়ে গিয়ে ঐন্দ্রিলা বলেন, ‘লোকসমাজে মুখ দেখাতে পারছি না আর কারণ বলে দেব, অসম্ভব’।

১৪ ফেব্রুয়ারি এলেই সবটা জানা যাবে, একথা শোনা গেল ঐন্দ্রিলা-অঙ্কুশের মুখে। এই মজাদার ভিডিয়ো দেখে গোটা ব্যাপারটা খানিক আঁচ করতে পেরেছেন ভক্তরা। অনেকেরই ধারণা পুরোটাই প্রমোশান্যাল গিমিক। ‘ম্যাজিক’-এর পর এই জুটির দ্বিতীয় ছবি ‘লাভ ম্যারেজ’। গত বছর প্রেম দিবসে প্রকাশ্যে এসেছিল প্রেমেন্দু বিকাশ চাকির সেই ছবির পোস্টার। আর এই বছর ভ্যালেন্টাইন্স ডে-তে কোনও ধামেকেদার আপটেড আসছে সেই ছবি নিয়েই। কমেন্ট বক্সে তেমনই মন্তব্য উপচে পড়ছে। অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও এই ছবিতে দেখা যাবে রঞ্জিত মল্লিক এবং অপরাজিতা আঢ্যের। এটা সত্যিই ‘লাভ ম্যারেজ’ ছবির প্রচার নাকি অন্যকিছু? সবটা জানা যাবে ১৪ই ফেব্রুয়ারি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.