বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে বিদেশে! মন ভোলাতে খুদে-র সঙ্গে ফুটবল খেলার থ্রোব্যাক ছবি শেয়ার প্রসেনজিতের
প্রসেনজিৎ ও তৃষাণজিৎ। (ফাইল ছবি)
প্রসেনজিৎ ও তৃষাণজিৎ। (ফাইল ছবি)

ছেলে বিদেশে! মন ভোলাতে খুদে-র সঙ্গে ফুটবল খেলার থ্রোব্যাক ছবি শেয়ার প্রসেনজিতের

বাবা-ছেলের সম্পর্কের রসায়ন বরাবরই পছন্দ করেন প্রসেনজিতের ভক্তরা। 

প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায় বেশ কয়েক বছর ধরেই পড়াশোনার জন্য বিদেশে আছেন। তবে ছুটি মিললেই চলে আসেন কলকাতা। বাবা-মার সঙ্গে সময় কাটিয়ে যান প্রাণভরে। আর বাবা প্রসেনজিতও যে ছেলেকে কাছে না পাওয়া একটু হলও মিস করেন তার প্রমাণ শুক্রবার সোশ্যাল মিডিয়ায় অভিনেতার শেয়ার করা ছবি। যেখানে দেখা যাচ্ছে খুদে তৃষাণজিতের সঙ্গে জমিয়ে ফুটবল খেলছেন ‘রবিবার’ অভিনেতা। বাবা ছেলের এই মিষ্টি মুহূর্ত নিমেষে মন কেড়ে নিয়েছে। 

বাবা-ছেলে দু’জনেই ফুটবল অন্ত প্রাণ। প্রিয় দল আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখতে উড়ে যান বিদেশে। যদিও এ ছবি একটু পুরনো। তৃষাণজিৎ বেশ ছোট। এটিকে-র জার্সি (তৎকালীন) পরেই ফুটবল খেলছে সে। আর পাশে প্রসেনজিতকে দেখা গেল ক্যাজুয়াল পোশাকে। সম্ভবত বাসভবন ‘উৎসব’-এর সামনে যখন দু'জন খেলা করছিলেন তখন ছবিটি তোলা হয়েছে। দেখা যাচ্ছে, বাবা-ছেলের নজর টিকে রয়েছে ফুটবলেই।

প্রসঙ্গত, মাঝে শোনা গিয়েছিল প্রসেনজিৎ কন‍্যা প্রেরণা চট্টোপাধ‍্যায় খুব শীঘ্রই টলিউডে পা রাখতে চলেছেন। প্রসেনজিৎ ও তাঁর প্রাক্তন স্ত্রী অপর্ণা গুহ ঠাকুরতার কন‍্যা হলেন প্রেরণা। পরিচালক তথা অভিনেত্রী সুদেষ্ণা রায়ের সঙ্গে দেখা যায় প্রসেনজিৎ কন‍্যাকে। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন সুদেষ্ণা রায়। আর সেই ছবি ভাইরাল হতেই শুরু হয় জল্পনা। যদিও প্রেরণাও বর্তমানে পড়াশোনার জন্য দেশের বাইরে আছেন। লন্ডনে থেকে নিজের লেখাপড়া শেষ করছেন তিনি।

বন্ধ করুন