বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Chatterjee: ৬০ বছরেও টানা কাজ, জুবিলি থেকে শেষ পাতা, প্রসেনজিতের হাতে চলতি বছরে কোন কোন ছবি?

Prosenjit Chatterjee: ৬০ বছরেও টানা কাজ, জুবিলি থেকে শেষ পাতা, প্রসেনজিতের হাতে চলতি বছরে কোন কোন ছবি?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Instagram)

২০২৩ সালে কোন কোন প্রোজেক্টে দেখা মিলবে টলি নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের? দেখে নিন চট করে-

টলিউডে যত নায়কই আসুক না কেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ক্রেজ কমার নয়। একসময় টলিউডকে নিজের কাঁধে টেনে নিয়ে গিয়েছেন। যখন দর্শক বাংলা সিনেমা দেখতে হলমুখী হওয়ার নামই নিচ্ছিল না তখন বুম্বাদাই সব দায়ভার সামলেছিলেন। তাঁকে ঘিরে নানা রহস্য়। খবর তিনি নাকি শসা-দই খেয়ে থাকেন ফিগারের খাতিরে।

সে যাই হোক চলতি বছরেও প্রসেনজিতের হাতে একগুচ্ছ কাজ। তাহলে চলুন সেই তালিকাতেই এবার চোখ বুলিয়ে নেওয়া যাক-

এপ্রিলের গোড়ায় আসছে বুম্বাদার প্রথম হিন্দি ওয়েব সিরিজ। বিক্রমাদিত্য মোটওয়ানে ও সৌমিক সেনের ‘জুবিলি’ অভিনয় করেছেন তিনি। ‘জুবিলি’ সিরিজে প্রসেনজিতের লুকসও যাকে বলে ‘হিরোসুলভ’। চোখে দামি চশমা ও পরনে স্যুট। অদিতি রাও হায়দরি, অপারশক্তি খুরানা, রাম কাপুর, সিদ্ধান্ত গুপ্তা ও ওয়ামিকা গাব্বিরাও কাজ করেছেন এই সিরিজে। এপ্রিল মাসে আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে ‘জুবিলি’।

অন্য দিকে পয়লা বৈশাখে আসছে অতনু ঘোষের পরিচালনায় প্রসনেজতের শেষ পাতা। এই সিনেমার জন্য তিনি নিজেকে ভেঙেগড়ে নিয়েছেন। ছবিতে ৫৮ বছর বয়সি এক লেখকের চরিত্রে দেখা মিলবে তাঁর। রুগ্ন চেহারা দেখে বিশ্বাস হবে না এটাই প্রসেনজিৎ।

‘শেষ পাতা’ ছবিতে ‘বাল্মীকি’র চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে যেন চেনা দায়! মুখ ভর্তি সাদা দাড়ি, মাথার কাঁচাপাকা চুলের মধ্যিখান দিয়ে উঁকি দিচ্ছে টাক, চোখে মোটা ফ্রেমের চশমার মধ্যে দিয়েও সুপষ্ট তাঁর উদাসীন চোখ। যেন জীবনে আর কিছুই বাকি নেই! অন্যদিকে বই প্রকাশকের চরিত্রে দেখা মিলল বিক্রম চট্টোপাধ্যায়ের। বাল্মীকি লিখতে পারছেন না, তাই এক মহিলাকে খুঁজে বার করা হয়। লেখক মুখে বলবেন আর সেই মহিলা ডায়েরিতে লিখবেন সবটা। সেই চরিত্রেই রয়েছেন গার্গী রায় চৌধুরী। তবে চুক্তিবদ্ধ গার্গীই ধীরে ধীরে হয়ে উঠবেন বাল্মীকির ‘তৃষ্ণা', 'চেতনা’। তারপর? খুন হওয়া অভিনেত্রী-স্ত্রীর জীবনী লিখে উঠতে পারবেন বাল্মীকি? সেই লেখায় কি উঠে আসবে বহু বছর আগের অনেক না-জানা প্রশ্নের জবাব? এই সকল প্রশ্নের উত্তর তো রুপোলি পর্দাতেই মিলবে।

পুজোতে সৃজিৎ মুখোপাধ্যায় পরিচালিত থ্রিলার আসার কথা রয়েছে। যা কড়া টক্কর দেবে নন্দিতা রায় এবং শিবপ্রসাদের রক্তবীজ এবং দেবের বাঘাযতীনকে, অরিন্দম শীলের মিতিম মাসিকে। তবে খবর, বুম্বাদার কাছে অফার গেলেও তিনি তাতে এখনও শিলমোহর দেননি। এই ছবির প্রযোজনা করবে এসভিএফ।

বড়দিনে ‘বড়’ ছবি নিয়ে আসার কথাও রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তবে সটাই রয়েছে এখনও আলোচনার স্তরে। আরও দুটি বাংলা ছবির শ্যুট শেষ করেছেন তিনি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

এপ্রিলের তৃতীয় সপ্তাহে কাদের পরিকল্পনা সফল হবে? দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল রামমন্দিরকে রাজনৈতিক হাতিয়ার করেছে কংগ্রেস ও তার সঙ্গীরা- বক্তব্য ব্যাখ্যা মোদীর রাতে উঠবে 'সবুজ-মেরুন সূর্য'? স্বপ্ন নিয়ে বোলপুর-মুর্শিদাবাদ থেকে এলেন ফ্যানরা Top Five Performers: ৫ ম্যাচে ৪টি জয়, KKR-এর প্রাথমিক সাফল্যের পঞ্চপাণ্ডব কারা? ‘‌রাজ্যে যাদের পাকা ঘর হয়নি করে দেবে বিজেপি সরকার’‌, প্রতিশ্রুতি রাজনাথের Mohun Bagan vs Mumbai LIVE: মোহনবাগান মাঠে নামতেই গর্জন যুবভারতীর? কাঁপল মুম্বই? BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.