বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Chatterjee: মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গী তাঁর কাছের মানুষরা…

Prosenjit Chatterjee: মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গী তাঁর কাছের মানুষরা…

সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

শুধু বুম্বাদা নন, তাঁর সঙ্গে রয়েছেন অভিনেতার ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক, ঐন্দ্রিলা ওরফে মোহর। সঙ্গে গিয়েছেন তাঁর সদ্য বিবাহিত স্বামী, গায়ক দুর্নবার সাহা। বুম্বাদার সিদ্ধিবিনায়ক দর্শনের আরও একটি ছবি পোস্ট করেছেন তাঁর আরও এক ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক অভিষেক দাস। তিনিও রয়েছেন মুম্বইতেই।

কখনও কলকাতা , কখনও মুম্বই, আপাতত এভাবেই দিন কাটছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। এখন একপ্রকার কলকাতা-মুম্বই বিমানের নিত্যযাত্রী হয়ে উঠেছেন তিনি। তবে 'জুবিলি'তে কাজের পর খেকে প্রায়দিনই মুম্বইতেই থাকতে হচ্ছে টলিপাড়ার ‘বুম্বাদা’কে। এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন প্রসেনজিৎ।

মঙ্গলবার মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরের পুজো দিলেন 'জুবিলি'র শ্রীকান্ত রায়। তারই একঝলক উঠে এসেছে অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে গণপতি বাপ্পার উদ্দেশ্যে হাত জোর করে প্রমাণ করতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশানে লিখেছেন ‘গণপতি বাপ্পা মোরিয়া মঙ্গল মূর্তি মোরিয়া’। তিনি শুধু বুম্বাদা নন, তাঁর সঙ্গে রয়েছেন অভিনেতার কাছের মানুষরা। রয়েছেন ঐন্দ্রিলা সেন ওরফে মোহর। সঙ্গে গিয়েছেন তাঁর সদ্য বিবাহিত স্বামী, গায়ক দুর্নবার সাহা, অভিষেক দাস।

আরও পড়ুন-ভারতীয় সিনেমার স্বর্ণযুগের গল্প বলে ‘জুবিলি’, ছাপোষা বিনোদ হন তারকা ‘মদন কুমার’

<p>সিদ্ধি বিনায়ক মন্দিরে প্রসেনজিৎ</p>

সিদ্ধি বিনায়ক মন্দিরে প্রসেনজিৎ

এদিন প্রসেনজিতকে দেখা গেল সাদা চোস্তা, ধূসর পাঞ্জাবি ও গেরুয়া উত্তরীয় গায়ে। কপালে ছিল পুজোর টিকা। একই সঙ্গে মোহরকেও সাদা শাড়িতে দেখা গেল, দুর্নিবার পরেছিলেন সাদা চোস্তা ও হলুদ পাঞ্জাবি। অন্যান্যদের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। এদিন সিদ্ধি বিনায়ক মন্দিরেই পুজো দিতে গিয়ে অভিনেতার সঙ্গে হঠাৎই দেখা হয়ে যায় পরিচালক মধুর ভান্ডারকরের। তিনিও সেখানে পুজো দিতে গিয়েছিলেন। একসঙ্গে দেখা হতে পাশাপাশি দাঁড়িয়ে ছবিও তুললেন। 

আরও পড়ুন-আমার জীবন বা কেরিয়ারে কোনও 'গডফাদার' পাইনি, 'গডমাদার' পেয়েছি: প্রসেনজিৎ

<p>পরিচালক মধুর ভান্ডারকরের সঙ্গে প্রসেনজিৎ</p>

পরিচালক মধুর ভান্ডারকরের সঙ্গে প্রসেনজিৎ

<p>সিদ্ধি বিনায়ক মন্দিরে প্রসেজিৎ</p>

সিদ্ধি বিনায়ক মন্দিরে প্রসেজিৎ

প্রসঙ্গত, বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত 'জুবিলি'তে অভিনয়ের পর থেকে বহু প্রশংসা পাচ্ছেন শ্রীকান্ত রায় ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগে হিন্দুস্তান টাইমসকে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, মুম্বইতে অনেক অনুষ্ঠানে অনেকেই তাঁকে এসে জড়িয়ে ধরছেন, প্রশংসা করছেন, এটা তাঁর কাছে বিশেষ ভালোলাগা। এদিকে 'জুবিলি' ছাড়াও অতনু ঘোষের 'শেষ পাতা' এক্কেবারেই অনুজ্জ্বল বিপরীত ধর্মী একটি চরিত্রে অভিনয় করেও দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। এদিকে খুব শীঘ্রই আরও একবার সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে 'দশম অবতার'-এ ফের 'প্রবীর' হয়ে ফিরছেন প্রসেনজিৎ। তবে বলিউডের পরবর্তী কোন প্রজেক্টে তাঁকে ফের দেখা যাবে, এবিষয়ে আপাতত কিছু বলতে নারাজ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী, তারপর? বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্ট থেকে হাতিয়ে নিয়েছিল ১২০ কোটি,ধরে ফেলল ব্যাঙ্ক,কীভাবে? শেষ মুহূর্তের গোলে ড্র করল সার্বিয়া, ইউরোতে প্রথম জয় অধরাই থাকল স্লোভেনিয়ার প্রধানমন্ত্রী শেয়ার করলেন শশাঙ্কাসনের বিশেষ ভিডিয়ো, সেখানে কোন মোদী রয়েছেন বিধাননগরের কমিশনার পদ থেকে সরানো হল গৌরব শর্মাকে, রাজ্য় পুলিশে বড় রদবদল আগামিকাল পালিত হবে বট সাবিত্রী ব্রত, জেনে নিন এই উপবাসের পৌরাণিক কাহিনি আফগানিস্তানের বিরুদ্ধে কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছেন রোহিতরা, কিন্তু কেন?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.