বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Chatterjee-Sourav Chakraborty: এবার ‘রাজনীতি’র ময়দানে নাকি সৌরভ! শুভেচ্ছাবার্তা এল প্রসেনজিতের কাছ থেকে

Prosenjit Chatterjee-Sourav Chakraborty: এবার ‘রাজনীতি’র ময়দানে নাকি সৌরভ! শুভেচ্ছাবার্তা এল প্রসেনজিতের কাছ থেকে

সৌরভের নতুন সফর শুরু

Prosenjit Chatterjee-Sourav Chakraborty: মুক্তি পেতে চলেছে সৌরভ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ রাজনীতি। সদ্যই প্রকাশ্যে এসেছে এই সিরিজের ট্রেলার। এবার তাতে প্রশংসা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কী লিখলেন বুম্বাদা?

মুক্তি পেতে চলেছে সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ রাজনীতি (Raajniti)। এক রাজনৈতিক পরিবারের গল্প, ভোটে হারা জেতার সঙ্গে পারিবারিক রাজনৈতিক প্ল্যানিং প্লটিংকে এখানে গল্প আকারে তুলে ধরা হবে। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর সেটা দেখে এবার সৌরভ চক্রবর্তীকে শুভেচ্ছা জানালেন খোদ বাংলা ইন্ডাস্ট্রি ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

সৌরভ চক্রবর্তী পরিচালিত রাজনীতিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly), দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), কনিনীকা বন্দ্যোপাধ্যায়, অর্জুন চক্রবর্তীকে। এখানে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া। তাঁর চরিত্রের নাম রাশি।

হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ। সেখানের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এই সিরিজের ট্রেলার। আর সেটা দেখেই সৌরভকে প্রশংসা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরিচালিত এরপর সেই শুভেচ্ছাবার্তা সকলের সঙ্গে ভাগ করে নেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এই সিরিজের ট্রেলার টুইটারে পোস্ট করে লেখেন, 'গায়ে কাঁটা দেওয়ার মতো ট্রেলার। রাজনীতির গোটা টিমকে অনেক শুভেচ্ছা জানাই।' তিনি তাঁর পোস্টে সৌরভ, কৌশিক, অর্জুন, দিতিপ্রিয়া সকলকে মেনশন করেছেন।

এরপর বুম্বাদার এই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে সৌরভ ইনস্টাগ্রামে লেখেন, 'বৃষ্টি বাদলার দিনে এর থেকে ভালো খবর হতে পারে কি ? ‘মনের মানুষ' মনের কথা বললে মনের জোর বাড়ে বইকি …' সৌরভ এভাবেই আজকাল টুলাইনার, ফোর লাইনার ছড়া কাটেন কথায় কথায়। তাঁর সেসব কবিতা ভক্তদের কিন্তু বেশ পছন্দও হয়।

প্রসঙ্গত এই সিরিজ আগামী ২৬ মে মুক্তি পাবে। এই সিরিজের প্রথম সিজনের ট্রেলার কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে। ট্রেলারে ধরা পড়েছে এক রাজনৈতিক পরিবারের গল্প। ট্রেলারে দেখা গেল একটা দুর্ঘটনার কবলে পড়লেন দিতিপ্রিয়া রায়। তিনি গাড়ি চালিয়ে আসছিলেন তখনই তিনি সেই বিপদে পড়েন। তাঁর বাবা হলেন একটি রাজনৈতিক পার্টির নেতা। সেই পার্টির নাম লোকমান্য সেবক পার্টি। হলুদ ধ্বজা ওড়ানো এই দল রাজ করে রিজপুরে। ট্রেলারে যে দুর্ঘটনার কবলে পড়তে দেখা যায় দিতিপ্রিয়াকে সেটার কারণে তিনি কোমায় চলে যান। আর সবটার মাঝে তাঁর স্মৃতি থেকে মুছে যায় তাঁর অতীতের সমস্ত স্মৃতি সহ বর্তমানে তিনি কোথায় আছেন, কেন তাঁর এই অবস্থা সহ সবটাই। তবে সময়ের নিয়ম মেনে তিনি সুস্থ হতে থাকেন। আর তখনই তাঁর পরিবারের নোংরা কালো দিক যা হয়তো তিনি কখনই জানতে চাননি সেটা প্রকাশ্যে আসে। খুলে যায় কিছু সত্যর দরজা। সমস্ত মুখোশগুলো খুলে যায় তাঁর সামনে। এতদিন তিনি যাঁদের অসুস্থতার কারণে চিনতে পারছিলেন এবার এসব ঘটনার কারণে তাঁদের অচেনা ঠেকতে লাগে তাঁর। তারপর কী হয় সেটা নিয়েই এই সিরিজের গল্প।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.