বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Weds Rituparna: ‘ছেলেমেয়ে বড় হয়ে গিয়েছে,এখন বিয়ে? কী বাজে বকছো?’ প্রসেনজিতের কথায় হাঁ ঋতুপর্ণা!
প্রসেনজিৎ-ঋতুপর্ণা

Prosenjit Weds Rituparna: ‘ছেলেমেয়ে বড় হয়ে গিয়েছে,এখন বিয়ে? কী বাজে বকছো?’ প্রসেনজিতের কথায় হাঁ ঋতুপর্ণা!

  • Prosenjit Weds Rituparna: ‘বিয়ের ডেটটা ঠিক করতে হবে তো?’ প্রসেনজিতের কথা শুনে হতবাক ঋতুপর্ণা, দেখুন ভিডিয়ো-

‘ঋতু…ঋতু’ করে চিৎকার শুরু করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই হম্বিতম্বির কারণ? বিয়ের তারিখ ঠিক করতে হবে! হ্যাঁ, প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে, সেই তারিখ নিয়েই এতো মাথাব্যাথা বুম্বাদার। প্রসেনজিৎ-এর মুখে বিয়ের তারিখের কথা শুনেই অবাক ঋতুপর্ণা! তিনি বলে বসেন- ‘ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে, বিয়ের ডেট…. কী আজেবাজে বকছো?’ এরপর প্রসেনজিৎ-এর সংযোজন ‘আমাদের বিয়ের কথা থোড়াই বলছি… ওই যে ভিতরে…’। ব্যাস, এখানেই আটকে গেল ভিডিয়ো, বুম্বাদার অসম্পূর্ণ কথা জানতে আরও ধৈর্য্য ধরতে হবে তবে একফ্রেমে ‘প্রাক্তন’ জুটিকে দেখে উত্তেজিত দর্শকরা।

‘জাতীয় সিনেমা দিবস’- এ এই বিশেষ ভিডিয়ো প্রকাশ্যে আনলেন প্রসেনজিৎ। ক্যাপশনে লেখা- 'বিয়ের তারিখটা তো ঠিক করতে হবে নাকি? কি আপনারাও জানতে চান তো?'

চলতি বছর প্রেমদিবসেই প্রকাশ্যে এসেছিল প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের আমন্ত্রণ পত্র! কী ছিল সেই আমন্ত্রণপত্রে? সেখানে লেখা ছিল, ‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনওরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

আদতে এই প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ব্যাপারটা কী? পরিচালক সম্রাট শর্মার আগামী ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে দেখা যাবে নতুন মুখ। এই ছবিতে ক্যামিও চরিত্রে দুজনে অভিনয়ও করবেন, এমনটাই সম্ভাবনা। যদিও এই নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি।

আরও পড়ুন-‘দেখলাম ঋতু নাক ডাকছে’,শটের মাঝে ঘুমিয়ে পড়েছিলেন নায়িকা! ফাঁস করলেন প্রসেনজিৎ

একসঙ্গে প্রায় ৫০টি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। মনোমালিন্যের জেরে দীর্ঘদিন একসঙ্গে কাজ করেননি, তবে ১৫ বছর পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি 'প্রাক্তন'-এ কামব্যাক করে এই সুপারহিট জুটি। পরবর্তীতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিতেও দেখা গিয়েছে তাঁদের। নতুন ভূমিকাতেও দুর্দান্ত সফল হবে এই জুটি, এমনটাই আশা তাঁদের ফ্যানেদের।

 

 

বন্ধ করুন