বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri Dixit: ক্যানসার আক্রান্তদের জন্য চুল দান মাধুরী পুত্রের, ছেলেকে 'হিরো' বললেন গর্বিত মা
রায়ানের প্রশংসায় নেটদুনিয়া
রায়ানের প্রশংসায় নেটদুনিয়া

Madhuri Dixit: ক্যানসার আক্রান্তদের জন্য চুল দান মাধুরী পুত্রের, ছেলেকে 'হিরো' বললেন গর্বিত মা

  • মাধুরী দীক্ষিতের ছোট ছেলে রেয়ান চুল দান করল ক্যানসার আক্রান্তদের জন্য। নেটদুনিয়ায় প্রশংসার বন্যা।

নারী-পুরুষ নির্বিশেষে চুল সবারই প্রিয়। আজকাল মেয়েদের পাশাপাশি ছেলেরাও নিজের হেয়ার স্টাইল নিয়ে যথেষ্ট সচেতন হন। কিন্তু ক্যানসার আক্রান্ত রোগীদের মনোবল বাড়াতে বিশেষ দিনে চুল দান করলেন মাধুরী দীক্ষিত পুত্র। রবিবার ছিল জাতীয় ক্যানসার সচেতনতা দিবস (National Cancer Awarness Day), আর এদিনেই ক্যানসার আক্রান্তদের জন্য বিশেষ পদক্ষেপ নিল অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও ডক্টর শ্রীরাম নেনের ছোট ছেলে রেয়ান। 

ছেলের চুল দানের সেই গোটা প্রক্রিয়ার ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন গর্বিত মা, মাধুরী। ছেলেকে ‘হিরো’ তকমা দিয়েছেন অভিনেত্রী। ধকধক গার্ল লেখেন, ‘সব হিরোরা টুপি পরে না। কিন্তু আমার হিরো পরে রয়েছে। আজ জাতীয় ক্যানসার দিবস। আর আজকের দিনে আমি সবার সঙ্গে একটা বিশেষ কথা ভাগ করে নিতে চাই। বছর ২ আগে আমার ছেলে রেয়ানের ক্যানসার আক্রান্তদের দেখে খুব কষ্ট হয়েছিল। কেমোর ফলে প্রায় সব ক্যানসার আক্রান্তদেরই চুল ক্ষতিগ্রস্থ হয়। এরপর আমার ছেলে সিদ্ধান্ত নেয় ওইসব ক্যানসার রোগীদের জন্য নিজের চুল বাড়ানোর। বাবা-মা হিসেবে রেয়ানের এই সিদ্ধান্তে আমরা খুব গর্বিত হয়েছিলাম’।

মাধুরী আরও জানান, ‘২ বছর ধরে রেয়ান চুল কাটেনি। কারণ চুল দান করার একটা নির্দিষ্ট গাইডলাইন রয়েছে। অন্তত একটি বিশেষ দৈর্ঘ্য অবধি না পৌঁছলে চুল দান করা যায় না। আর আজ সেই চূড়ান্ত দিন। মা-বাবা হিসেবে আমাদের গর্ববোধ হচ্ছে’। 

মাধুরীর পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। অনুরাগীরা লেখেন, ‘ম্যাম, আপনি ছেলেকে যথার্থ শিক্ষা দিয়ে বড়ো করেছেন, খুব গর্বের বিষয়’। অপর একজন রেয়ানের উদ্দেশে লেখেন, ‘তুমি সত্যিই হিরো, গর্বিত’। বলিউডের অপর দুই সুপারস্টার মাম্মাও রেয়ানের প্রশংসা করেন। অভিনেত্রী শিল্পা শেট্টি ও দিয়া মির্জাও রেয়ানকে ভালোবাসা ও আর্শীবাদ জানান। 

মাধুরী ও শ্রীরাম নেনের দুই পুত্র। নায়িকার বড় ছেলে অরিন এই মুহূর্তে দক্ষিণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে। চলতি বছরের শুরুতেই গ্র্যাজুয়েশন ডিগ্রী লাভের জন্য মার্কিন মুলুকের এই ঐতিহ্যশালী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছে। 

বন্ধ করুন