বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭৪ জন বিশেষ সন্তানের গর্বিত মা ঋতাভরী, মাতৃ দিবসে আবেগঘন নায়িকা
ঋতাভরী চক্রবর্তী

৭৪ জন বিশেষ সন্তানের গর্বিত মা ঋতাভরী, মাতৃ দিবসে আবেগঘন নায়িকা

  • ৭৪ জন বিশেষ সন্তানের মা হিসেবে দায়িত্ব পালন করে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

মা মানেই সকলের কাছে আবদার, স্নেহ আর ভালবাসার এক জায়গা। আদি-অকৃত্রিম সম্পর্ক বলে যদি কিছু থাকে, তা হল মায়ের সঙ্গে সন্তানের। তেমনি ৭৪ জন বিশেষ ভাবে সক্ষম শিশুকে স্নেহের বাঁধনে বেঁধে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তাঁদের সঙ্গে মাতৃ দিবসে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘৭৪ জন শিশুর গর্বিত মা আমি’।

মাত্র ১৬ বছর বয়স থেকে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ এই স্কুলের সঙ্গে যুক্ত ঋতাভরী। তাঁর মা শতরূপা সান্যাল এবং তিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। এই স্কুলের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক দীর্ঘ দিনের। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তাঁরা বিশেষভাবে সক্ষম। ৭৪ জন বিশেষভাবে সক্ষম পড়ুয়ার যাবতীয় দায়িত্ব, সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী তিনি। তাঁদের জন্য লাইব্রেরির ব্যবস্থা হোক কিংবা বড়দিনে সান্তাক্লজ সেজে উপহার দেওয়া, সব আবদারই তাঁদের রাখেন ঋাতভরী।

যদিও করোনা কালে তাঁদের সঙ্গে গত এক বছর ঠিক করে সময় কাটাতে পারেননি অভিনেত্রী। তাই পড়ুয়াদের মিস করে মাতৃ দিবসের দিন সামাজিক মাধ্যমে ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে জানিয়েছেন, ‘৭৪ জন বিশেষ সন্তানের গর্বিত মা আমি। শুভ মাতৃ দিবস’। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট খুললেই মিলছে শিশুদের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের ছবি।

 

বন্ধ করুন