বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মিঠাই' থেকে কেন বাদ পড়লেন প্রিয়ম চক্রবর্তী? এতদিনে মুখ খুললেন অভিনেত্রী
'মিঠাই' সৌমিতৃষা-র সঙ্গে প্রিয়ম
'মিঠাই' সৌমিতৃষা-র সঙ্গে প্রিয়ম

'মিঠাই' থেকে কেন বাদ পড়লেন প্রিয়ম চক্রবর্তী? এতদিনে মুখ খুললেন অভিনেত্রী

  • মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থের দিদি শ্রীনন্দার চরিত্রে অভিনয় করছিলেন প্রিয়ম, আচমকাই ‘বাদ’ পড়লেন অভিনেত্রী!

বাংলা টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’। গত কয়েক সপ্তাহের টিআরপি তালিকা অন্তত সেই কথাই বলছে। শুরু থেকেই দর্শক মনে জয়গা করে নিয়েছে মিঠাই আর তাঁর উচ্ছেবাবুর রসায়ন। সৌমিতৃষা আর আদৃত অভিনীত এই ধারাবাহিকের যৌথ পরিবারের গল্প মন জয় করে নিচ্ছে আট থেকে আশি, সব বয়সী দর্শকদেরই। শুরু থেকেই ‘মিঠাই’-এর অবিচ্ছেদ্য অংশ ছিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। সিদ্ধার্থ (আদৃত রায়) মানে গল্পের নায়কের তুতো দিদি শ্রীনন্দা ঘোষ তথা নন্দার চরিত্রে অভিনয় করছিলেন প্রিয়ম। অথচ আপতত সেই ভূমিকায় দেখা যাচ্ছে কৌশাম্বী চক্রবর্তীকে। এই নিয়ে বেজায় না-রাজ প্রিময়ের ভক্তরা। অনেকের মতে নন্দার চরিত্রে প্রিয়মই একদম পারফেক্ট। কেন তাঁকে বাদ দেওয়া হয়েছে সেই নিয়ে বারবার প্রশ্ন তুলছিলেন তাঁরা। অবশেষে এই প্রশ্নের জবাব দিলেন প্রিয়ম নিজে। 

সম্প্রতি এক জনৈক প্রিয়মের ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে লেখেন, ‘হঠাত্ তোমাকে মিঠাই সিরিয়াল থেকে চেঞ্জ করে দিল কেন? ওই চরিত্রটা তোমাকেই ভালো মানিয়েছিল.. দিদি হিসাবে খুব ভালো লাগছিল, কেন পালটে দিল?’ জবাবে প্রিয়ম লেখেন, ‘ওরা আমাকে বাদ দেয়নি, আমি একটু অসুস্থ হয়ে পড়েছিলাম তাই আমিই কাজটা ছাড়তে বাধ্য হয়েছিলাম। আমার কাজ তোমার ভালো লেগেছে জেনে খুব খুশি হয়েছে, আবার নতুন কোনও রূপে নতুন ভাবে কোথাও দেখা হবে..পাশে থেকো’। সুতরাং প্রিয়ম সাফ জানালেন তাঁকে মিঠাই থেকে ছেঁটে ফেলা হয়নি, বরং শারীরিক অসুস্থতার কারণে বাধ্য হয়েই তিনি সরে দাঁড়িয়েছেন এই ধারাবাহিক থেকে। আপতত সুস্থ রয়েছেন বলেও জানান প্রিয়ম, আস্বস্ত করেন খুব তাড়াতাড়ি নতুন কোনও ভূমিকায় ফিরে আসবেন।

প্রিয়মের পালটা জবাব
প্রিয়মের পালটা জবাব

 নেতাজি, মহাপীঠ-তারাপীঠের মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী।২০১৯ সালে ডিসেম্বরে অভিনেতা শুভজিতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন নায়িকা। তারপর থেকে কেরিয়ার আর সংসার দুটোই সমানতালে ব্যালেন্স করে চলেছেন। 

অন্যদিকে আপাতত কৌশাম্বী চক্রবর্তী অভিনয় করছেন শ্রীনন্দার চরিত্রে। এর আগে 'দিরাগমন’ ও ‘রাধা’ ধারাবাহিকে অভিনয় করেছেন কৌশাম্বী। তিনিও টেলিপাড়ার পরিচিত মুখ। 

আপনাদের মতে শ্রীনন্দার চরিত্রে কাকে বেশি ভালো মানিয়েছে, প্রিয়ম নাকি কৌসাম্বী?

বন্ধ করুন