বাংলা নিউজ > বায়োস্কোপ > Puber Moyna Promo: লগ্নভ্রষ্টা বর! মায়ের সম্মান বাঁচাতে আশ্রিতা ময়নাকে বিয়ে গৌরবের, আসছে পুবের ময়না

Puber Moyna Promo: লগ্নভ্রষ্টা বর! মায়ের সম্মান বাঁচাতে আশ্রিতা ময়নাকে বিয়ে গৌরবের, আসছে পুবের ময়না

লগ্নভ্রষ্টা বর! মায়ের সম্মান বাঁচাতে আশ্রিতা ময়নাকে বিয়ে গৌরবের, আসছে পুবের ময়না

Puber Moyna Promo: প্রাণ বাঁচাতে বিয়ের পিঁড়ি ছেড়ে এবাংলায় চলে আসে ময়না। ভাগ্যের ফেরে ফের নিজের অনিচ্ছাতেই বিয়ে করতে বাধ্য় হয় সে। কী হবে এই বিয়ের পরিণতি? 

জি বাংলায় একের পর এক ধামাকা! একসঙ্গে জি বাংলার পর্দায় শেষ হচ্ছে জোড়া মেগা। কার কাছে কই মনের কথার পাশাপাশি বন্ধ হবে আরও এক চলতি মেগা। তার মাঝেই গৌরব রায় চৌধুরী ফিরছেন জি বাংলার পর্দায়।

‘রাঙা বউ’-এর নায়কের নতুন মেগা ‘পুবের ময়না’। এই সিরিয়ালে তাঁর সঙ্গী নবাগতা ঐশানী দে। এপার-ওপার বাংলার প্রেক্ষাপটে সাজানো এই অসমবয়সী মেগার প্রোমো সামনে এল জামাইষষ্ঠীর সন্ধ্যায়। কী রয়েছে প্রোমোতে?

শুরুতেই দেখা গেল নতুন বউকে বরণ করে নিতে থালায় দুধে আলতা গুলছে ময়না। এক বনেদি বাড়ির আশ্রিতা পূর্ববঙ্গের এই মেয়ে। নীচ থেকে ডাক পড়তেই নতুন বউ আসার আনন্দে লাফিয়ে উঠে সে। অথচ দেখা যায় বাড়ির গিন্নি মা-র পুত্র বউ না নিয়েই ফেরত এসেছে। খানিক তাচ্ছিল্যের সুরেই পরিবারের এক সদস্য (শুভ্রজিৎ দত্ত) বলে ওঠে, ‘বর লগ্নভ্রষ্টা হয় প্রথম দেখলাম’। খোঁটা শুনতে হয় ময়নাকেও। তখনই বাড়ির মালকিন (রীতা দত্ত চক্রবর্তী) সিদ্ধান্ত নেয় ছেলের সঙ্গে আশ্রিতা ময়নার বিয়ে দেবেন তিনি। হ্যাঁ, শিমুলের শাশুড়িকে এই সিরিয়ালে ফের দেখা যাবে ময়নার শাশুড়ির ভূমিকায়। 

মায়ের সিদ্ধান্ত ফেলতে পারেনি গৌরব। মুখ বুজে ময়নাকে বিয়ে করে সে। পরিবারের সামনে অগ্নিসাক্ষী রেখে ময়নাকে ধর্মপত্নী বানায়। অথচ বিয়ের পরেই বলে, ‘এই বিয়েটা মস্ত বড় ভুল’। নতুন বরের কথায় সহমত ময়নাও। তবে একইসঙ্গে স্বামীর কাছে বড় প্রশ্ন রাখে- মান বড় না প্রাণ? কারণ আগেও একবার বিয়ের পিঁড়িতে বসেছিল ময়না। প্রাণ বাঁচাতে বাংলাদেশ থেকে পালিয়ে এসে এখন এই বাড়ির আশ্রিতা সে।

গৌরবের সঙ্গে জি বাংলার গাঁটছড়া বেশ লম্বা। ত্রিনয়নী, পিলু, রাঙা বউ-এর পর এবার পুবের ময়না। মাঝে অবশ্য স্টার জলসায় ওগো নিরুপমাতে কাজ করেছিলেন গৌরব। পুবের ময়নার কাহিনি লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। এখন প্রশ্ন হল, লীনা পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের শেষ হতে চলা মেগা কার কাছে কই মনের কথার স্লটেই কি আসবে তাঁর এই সিরিয়াল? 

তা এখনও স্পষ্ট নয়। কারণ দুর্ভাগ্যবশত দু-মাসেই বন্ধ হচ্ছে অষ্টমী! হ্যাঁ, এটাই এখন টেলিপাড়ার বিগ ব্রেকিং নিউজ। সুতরাং সন্ধ্যের স্লটেও আসতে পারে পুবের ময়না। 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.