১৫ এপ্রিল, আজই বিয়ের তারিখ নির্দিষ্ট ছিল পূজা ও কুণালের (ছবি-ইনস্টাগ্রাম)
১৫ এপ্রিল, আজই বিয়ের তারিখ নির্দিষ্ট ছিল পূজা ও কুণালের (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার জেরে বাতিল বিয়ের অনুষ্ঠান,সেই টাকা অনুদানে দিলেন পূজা-কুণাল

  • ১৫ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বিয়ের পর্ব সারার কথা ছিল পূজা ও কুণালের । তবে আইনি মতে আগেই বিয়ে সেরেছেন তাঁরা। গুরুজনদের আর্শীবাদ নিয়ে আজ থেকেই নতুন জীবন শুরু করছেন এই জুটি।

পরিস্থিতি স্বাভাবিক হলে আজকের রাতটা অন্যরকম হত অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের জীবনে। লাল পার বেনারসি, গা ভর্তি গয়না পরে বাঙালি কনের সাজে এতক্ষণে বিয়ের পিঁড়িতে বসে পরার কথা ছিল তাঁর। ১৫ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক, তথা অভিনেতা কুণাল বর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দেবের হইচই আনলিমিডেট নায়িকার। আগে থেকেই সঙ্গীত, মেহেন্দির মতো অনু্ষ্ঠান গুলো প্ল্যান করে রেখেছিলেন কুণাল-পূজা। কিন্তু করোনার জেরে সবকিছুই অধরা থেকে গেল। আপসোস রয়েছে, তবে এটা সেলিব্রেশনের সময় নয়, ভালোভাবেই জানেন এই জুটি। তাই বিয়ের দিন একটা বড়ো সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন কুণাল-পূজা। তাঁদের বিয়ের অনুষ্ঠানের জন্য যা টাকা তাঁরা জমিয়েছিলেন তা করোনা মোকাবিলায় অনুদান হিসাবে দিচ্ছেন তাঁরা। পাশাপাশি পূজা এও জানান আইনি মতে বিয়েটা আগেভাগেই সেরে ফেলেছেন তাঁরা।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে একথা জানান দু'জনেই। গত বছর দূর্গাপুজোর বিজয়ার সিঁদুর খেলার একটি রোম্যান্টিক ছবি পোস্ট পূজা লেখেন,‘আজ আমাদের বিয়ে হওয়ার কথা ছিল, কিন্তু এমনই পরিস্থিতি যে সব অনু্ষ্ঠান বাধ্য হয়েই বাতিল করে দিতে হয়েছে। যদিও বিয়ের রেজিস্ট্রিটা একমাস আগেই সেরে ফেলেছিলাম, তাই আনুষ্ঠানিকভাবে আমরা বিবাহিত, এবং আজীবনের জন্য একে অপরের সঙ্গী। আমাদের বাবা-মা, এবং দাদু-দিদার আর্শীবাদ নিয়ে আমরা নতুন জীবন শুরু করছি। তোমাদের সবার শুভ কামনা চাই। আমাদের দুজনের পরিবারই খুশি,কিন্তু বর্তমান পরিস্থিতির কথা ভেবে সেইসব মানুষজনের কথা ভেবে আমরা চিন্তিত,যাঁরা নিজেদের জীবনের জন্য যুদ্ধ করছে। সেইসব পরিবারের জন্য যাঁরা প্রিয়জনকে হারিয়েছে।তাঁদের সবার সঙ্গে আমাদের প্রার্থনা রয়েছে। আমাদের দুজনের তরফ থেকে একটা ছোট উদ্যোগ নিয়েছি আমরা-যেহেতু আমাদের বিয়ের অনু্ষ্ঠান এখন হচ্ছে না, তাই সেই জমানো টাকা আমরা এখন অনুদান হিসাবে দিতে চাই যাদের এখন সত্যি টাকার দরকার আছে। কারণ এটা সেলিব্রেট করার সময় নয়। কিন্তু আমরা নিশ্চয় আনন্দ করব, আমাদের প্রিয়জনদের সঙ্গে নতুন জীবনের খুশি ভাগ করে নেব-যখন পরিস্থিতি স্বাভাবিক হবে, বিশ্ব আবার ছন্দে ফিরে আসবে। জয় মাতাদি!!’

২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। সেইসময় ঠিক করে রেখেছিলেন ২০২০-তে বিয়ের অনুষ্ঠান সারবেন। কিন্তু করোনায় সবটাই পণ্ড হয়ে গেল। কিন্তু পূজার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে তাঁর টেলিভিশন দুনিয়ার বন্ধুরা। মোনালিসা, আদা খান, গৌরব খান্না-সকলেই অভিন্দন জানিয়েছেন নব দম্পতিকে। হিন্দি টেলিভিশন দুনিয়ায় পরিচিত নাম পূজা-কুণাল। পাশাপাশি এই বঙ্গ সুন্দরী জমিয়ে কাজ করছেন টলিগঞ্জেও। বাংলার পর্দায় শেষ হইচইয়ের ওয়েব সিরিজ 'পাপ'-এ দেখা গিয়েছে পূজাকে।


বন্ধ করুন