বাংলা নিউজ > বায়োস্কোপ > Puja-Krishiv: ১ বছরের ছেলেকে দুর্গা দেখাতে কলকাতায় ‘পাপ’র পূজা, মা-ছেলের মিষ্টি ছবি ভাইরাল
পূজা ও কৃশিব ঠাকুর দেখছে। 
পূজা ও কৃশিব ঠাকুর দেখছে। 

Puja-Krishiv: ১ বছরের ছেলেকে দুর্গা দেখাতে কলকাতায় ‘পাপ’র পূজা, মা-ছেলের মিষ্টি ছবি ভাইরাল

পূজা বন্দ‍্যোপাধ‍্যায় ও কুণাল বর্মার চোখের মণি কৃশিব। অক্টোবর মাসেই ছিল কৃশিবের প্রথম জন্মদিন।

টলিউড আর বলিউডে চুটিয়ে কাজ করছেন পূজা বন্দ্যোপাধ্যায়। সারা বছর মুম্বই আর কলকাতা করলেও পুজোতে ঘরে ফিরলেন অভিনেত্রী। আর ফিরেই কৃশিবকে নিয়ে বেরিয়ে পড়লেন ঠাকুর দেখতে। 

পূজা বন্দ‍্যোপাধ‍্যায় ও কুণাল বর্মার চোখের মণি কৃশিব। অক্টোবর মাসেই ছিল কৃশিবের প্রথম জন্মদিন। আর ওই দিন ছেলেকে নিয়ে আবেগভরা পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়! হাসপাতালে ছেলেকে কোলে নেওয়ার প্রথম ভিডিও শেয়ার করেছেন পূজা। দেখা যাচ্ছে ছেলেকে দেখে চোখের জল সামলাতে পারেননি অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, ‘এটা আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত। তোমার জন্মের চারদিন পর যখন প্রথমবার আমি তোমাকে দেখলাম, শেষ নিঃশ্বাস পর্যন্ত এই মুহূর্তটা মনে থাকবে। ধন‍্যবাদ কৃশিব আমাকে একজন পরিপূর্ণ নারী করে তোলার জন‍্য। আমাকে তোমার মা হিসেবে বেছে নেওয়ার জন‍্যও ধন‍্যবাদ। আমি হয়তো সেরা মা নই, কিন্তু আমার থেকে বেশি কেউ তোমাকে ভালোবাসতে পারবে না। ছোট্ট ছেলে, আমার পুশপুশ, পুরো হৃদ‍য় দিয়ে আমরা ভালবাসি তোমাকে। মা বাবার তরফ থেকে অনেক ভালোবাসা।’

পূজার নতুন শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে লাল শাড়ি পরেছেন তিনি। আর কৃশিবও পরেছে লাল পঞ্জাবি। দুর্গা মণ্ডপেই তোলা হয়েছে ছবি। সঙ্গে চোখে পড়েছে কৃশিবের গালে পূজা লিপস্টিকের দাগ। মা-ছেলের জুটি দেখে আপ্লুত নেটপাড়া। 

দূর্গাপুজোর চতুর্থীর দিন এক বছর পূর্ণ করল কৃশিব। কৃষ্ণ ও শিবের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছিলেন পূজা-কুণাল। এর মধ্যে সে হাঁটাও শিখে গিয়েছে। টলমল পায়ে কৃশিবের হাঁটার ভিডিও শেয়ার করেছিলেন পূজা। সেখানেও খুদেকে ভালোবাসা জানানোর সুযোগ ছাড়েননি কেউ।

বন্ধ করুন