বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইতে লক্ষ্মী পুজো বাপ্পি লাহিড়ির! ছেলে কৃশিবকে নিয়ে প্রসাদ খেতে হাজির পূজা

মুম্বইতে লক্ষ্মী পুজো বাপ্পি লাহিড়ির! ছেলে কৃশিবকে নিয়ে প্রসাদ খেতে হাজির পূজা

বাপ্পি লাহাড়ির বাড়িতে পূজা। 

মুম্বইতে থাকলে কী হবে, মনপ্রাণ দিয়ে ধনদেবীর আরাধনা করলেন সুরের জাদুকর বাপ্পি লাহিড়ি।

মঙ্গল আর বুধ-- দু'দিন ধরে লক্ষ্মীর আরাধনায় মেতে উঠেছে বাঙালি। কানে আসছে উলুধ্বনি। খিচুড়ি, পায়েস, নাড়ুর গন্ধ চারিদিকে। আমজনতা থেকে তারকা সকলেই ভক্তি ভরে করছেন আরাধনা। আর আরব সাগরের পাড়ে বসেও লক্ষ্মী পুজো করতে ভুললেন না সকলের প্রিয় বাপ্পিদা। 

মুম্বইতে থাকলে কী হবে, মনপ্রাণ দিয়ে ধনদেবীর আরাধনা করলেন সুরের জাদুকর বাপ্পি লাহিড়ি। আর সেখানেই ছেলে কৃশিব আর বরের সঙ্গে পৌঁছে গেলেন বাঙালি অভিনেত্রী পূজা। নিজের সোশ্যাল মিডিয়ায় এদিনের বেশ কিছু ছবি আপলোড করেছেন পূজা। সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন বাপ্পিদাকে বাড়িতে নিমন্ত্রণ করার জন্য। ধন্যবাদ জানাতে ভোলেননি বাপ্পি লাহিড়ির স্ত্রীকেও। 

আপাতত টলিউড আর বলিউড দু'জায়গাতেই কাজ করছেন পূজা। দুর্গা পুজোয় ছেলেকে নিয়ে এসেছিলেন কলকাতায়। উঠেছিলেন শহরেরই এক পাঁচতারা হোটেলে। তারপর ফিরে গিয়েছেন মুম্বই। আর তাই লক্ষ্মী পুজোর আমেজ নিতে সপরিবারে চলে গিয়েছিলেন নিমন্ত্রণ ও প্রসাদ খেতে।

কিছুদিন আগেই এক ভুয়ো খবর রটেছিল নেটপাড়ায়। মুখে মুখে চাউর হয়েছিল, গলার আওয়াজ খুইয়েছেন বর্ষীয়ান গায়ক। আর কোনওদিন তিনি গান গাইতে পারবেন না। যদিও পরে নিজেই সে ভুল ভাঙান। জানান, তাঁর নামে এমন গুজব রটায় তিনি কষ্ট পেয়েছেন। সামান্য গলার সংক্রমণের কারণে তাঁর গলা ভেঙে গিয়েছিল। নাতিকে নিয়ে ‘বিগ বস’-এও হাজির হয়েছিলেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.