বাংলা নিউজ > বায়োস্কোপ > Puja Bedi Divorce: ‘মা গিয়েছিল বাবার দ্বিতীয় বিয়েতে…’! পূজা বেদী কন্যা আলিয়া এফের বিস্ফোরক স্বীকারোক্তি

Puja Bedi Divorce: ‘মা গিয়েছিল বাবার দ্বিতীয় বিয়েতে…’! পূজা বেদী কন্যা আলিয়া এফের বিস্ফোরক স্বীকারোক্তি

মা-বাবার ডিভোর্স নিয়ে কী বললেন আলিয়া?

বিয়ের ৯ বছরের মধ্যে স্বামী ফারহান ফার্নিচারওয়ালার সঙ্গে ডিভোর্স হয় পূজা বেদীর। মেয়ে আলিয়া এফ তখন অনেকটাই ছোট্ট। মা-বাবার ডিভোর্স নিয়ে কী বললেন আলিয়া ফার্নিচারওয়ালা?

৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা ইতিমধ্যেই পা রেখেছেন বলিউডে। শেষ তাঁকে দেখা গিয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ সিনেমাতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে, মা-বাবার ডিভোর্স নিয়ে কথা বলতে শোনা গেল এই স্টার কিডকে। এমনকী, কীভাবে মা সেজেগুজে বাবার দ্বিতীয় বিয়েতে গিয়েছিলেন, খোলসা করলেন সেটাও। 

‘বাবার দ্বিতীয় বিয়েতে গিয়েছিলেন মা’

বলিউড বাবল-কে আলিয়া জানান, ‘আমার বাবা-মা আলাদা পথে যাচ্ছিল ঠিকই, কিন্তু আমি সব সময় দেখতাম, তাঁরা একে অপরের সঙ্গে খুব বন্ধুত্বপূর্ণ। আজ অবধি, তাঁরা একে-অপরের খুব ভালো বন্ধু। আমার মা আমার বাবার দ্বিতীয় বিয়েতেও গিয়েছিলেন। আমি আমার সৎ মায়ের খুব কাছের। আমার সৎ-ভাই, যাকে আমি অর্ধ-ভাই বলে ডাকতেও ঘৃণা করি, কারণ সে আমার ভাই, আমাদের একই বাবা, আলাদা মা আছে। সে আমার হৃদয়ের টুকরো, আমার সন্তানের মতো। আমি এখন আর এমন একটি জীবন কল্পনা করতে পারি না যেখানে আমার বাবা-মা একসঙ্গে ছিলেন।’

আরও পড়ুন: বিবাহিত নায়কের ২য় স্ত্রী হতে হন মুসলিম, বরের সঙ্গে থাকেন না আর, বলুন তো কে এই বলি নায়িকা?

'দুজনেই নিজেদের জীবনে সুখী'

'আমার জন্য, এটা সবসময়ই ইতিবাচক বিষয় যে আমার বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়েছে। তাঁরা দুজনেই তাঁদের নিজের জীবনে সুখী… আমি বুঝতে পেরেছিলাম যে আমার মাথায় বিবাহবিচ্ছেদ কখনও খারাপ জিনিস ছিল না, কারণ আমার বাবা-মা তাদের আলাদা হয়ে যাওয়াকে খুব ভালভাবে পরিচালনা করেছিলেন। আমার এক বন্ধু যখন একইরকম কিছুর মধ্য দিয়ে যাচ্ছিল, তখন আমি এটাকে কোনও বড় ব্যাপার ভাবিইনি। আমি ওকে ছিলাম, 'হ্যাঁ, এটা তোমার এবং তোমার পরিবারের জন্য ভালো হবে।' কারণ আমি সাধারণত এভাবেই বিবাহ বিচ্ছেদকে দেখতাম। তার জন্য আমার বাবা-মাকে ধন্যবাদ। তাঁরা কখনই একে অপরের সম্পর্কে খারাপ কথা বলে না।', আরও বলতে শোনা গেল আলিয়াকে। 

আরও পড়ুন: ৬ বছরের সহবাস, তারপর বিয়ে! বেলুন সাজানো খাটে মিলনের ১ মাস উদযাপন রাতুল-রূপাঞ্জনার, সঙ্গী রিয়ান

আলিয়া আরও উল্লেখ করেছেন যে তার বাবা-মা সবসময় একে অপরের প্রতি শ্রদ্ধা বজায় রেখেছিলেন এবং কোনও শত্রুতা ছাড়াই একে-অপরের জীবনে আসা নতুন ব্যক্তিকে মেনে নিয়েছে। অভিনেত্রী আরও জানান যে, তাঁর মা ও সৎ মা খুব ভালো বন্ধু। 

আরও পড়ুন: ‘এদিকে শ্রীদেবী, ওদিকে যোগিতা…’, মিঠুনের ‘পরকীয়া’-র গুঞ্জনে মুখ খুললেন ‘প্রাক্তন’ মমতা শঙ্কর

পূজা বেদীর বিয়ে ও ডিভোর্স:

পূজা বেদী এবং ফারহান ফার্নিচারওয়ালা ১৯৯৪ সালে গাঁটছড়া বাঁধেন কিন্তু ২০০৩ সালে আলাদা হয়ে যান। পূজা ২০০৩ সাল থেকে মানেক কন্ট্রাক্টরের সঙ্গে রয়েছেন। দুজনের এনগেজমেন্টও হয়ে গিয়েছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি?

Latest IPL News

প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.