বাংলা নিউজ > বায়োস্কোপ > আন্দোলনরত কৃষকদের জন্য চুপিসাড়ে ১ কোটি টাকার অনুদান দিলেন দিলজিৎ দোসাঞ্জ

আন্দোলনরত কৃষকদের জন্য চুপিসাড়ে ১ কোটি টাকার অনুদান দিলেন দিলজিৎ দোসাঞ্জ

দেশের দিল জিতে নিলেন পঞ্জাবের দিলজিত দোসাঞ্জ (ছবি-টুইটার) 

শনিবার সিংঘু সীমান্তে কৃষকদের আন্দোলনে যোগ দেন দিলজিত্। শুধু কথায় নয়, কাজ নিয়ে এই তারকা বুঝিয়ে দিচ্ছেন সর্বতভাবে তিনি কৃষক আন্দোলনের পাশে আছেন। 

না, শুধু টুইটারে বা সোশ্যাল মিডিয়ার দেওয়ালে কঙ্গনার সঙ্গে বাকযুদ্ধে আটকে থাকেননি দিলজিৎ দোসাঞ্জ। আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়াতে শনিবার সশরীরে সিংঘু সীমান্তে কৃষকদের পাশে দাঁড়াল পঞ্জাবের এই ভূমিপুত্র। সূত্রের খবর শুধু তাই নয়, আন্দোলনরত কৃষকদের প্রতি সমর্থন জাহির করতে চুপিসাড়েই ১ কোটি টাকার অনুদান দিয়েছেন ‘উড়তা পঞ্জাব’ অভিনেতা। কেন্দ্রের আনা কৃষি বিলের বিরোধীতায় শামিল কৃষকদের জন্য শীতবস্ত্র কিনতে এই মোটা টাকা দান করেছেন দিলজিৎ। 

কষকদের পাশে দাঁড়িয়ে গত কয়েকদিনে টুইটারে কঙ্গনা রানাউতকে একহাত নিয়েছেন দিলজিৎ। স্বভাবতই সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যম-সর্বত্র চর্চার কেন্দ্রবিন্দুতে এই পঞ্জাবি গায়ক-অভিনেতা। নেটিজেনদের একটা বড় অংশের মতে কঙ্গনাকে উপযুক্ত পাঠ পড়িয়েছেন দিলজিৎ, যা আজ পর্যন্ত কোনও বলিউড তারকা করে দেখাতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় এখন দিলজিত্কে নিয়ে এতটাই মাতামাতি যে গত ২ দিনে তাঁর টুইটারে ফলোয়ারের সংখ্যা ৪ লক্ষ বেড়ে গিয়েছে। 

শনিবার দিল্লি-হরিয়ানা সীমান্তে প্রতিবাদী মঞ্চে দাঁড়িয়ে কৃষি বিলের বিরুদ্ধে সুর চড়ালেন দিলজিৎ। তিনি বলেন- সকল কৃষক ভাইবোনেদের সেলাম, আপনারা নতুন ইতিহাস লিখছেন। এই ঘটনা আগামী প্রজন্ম গর্বের সঙ্গে স্মরণ করবে। কৃষকদের এই আন্দোলন কারুর দ্বারা প্রভাবিত হতে পারে না'। 

মোদী সরকারের উদ্দেশে দিলজিতের বার্তা, ‘আমাদের একটাই অনুরোধ, দয়া করে কৃষকদের কথা শুনুন। ওরা যা চাইছে সেটা পূরণ করুন। সবাই এখানে শান্তভাবে বসেই প্রতিবাদ করছে। রক্তারক্তি তো কেউ করেনি! গোটা দেশ আজ কৃষকদের পাশে। এই গুরুতর সমস্যাটিকে অন্যদিকে ঘুরিয়ে দেবেন না’।

পঞ্জাবি গায়ক সিংগা ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে জানান, দিলজিত্ আন্দোলনরত কৃষকদের জন্য শীতবস্ত্র কিনতে ১ কোটি টাকা দান করেছেন। অথচ কাউকে সে কথা জানতে দেননি। সোশ্যাল মিডিয়ায় নিজে সে কথা প্রচার করেননি।

বায়োস্কোপ খবর

Latest News

করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন? বুথে মোমবাতি–টর্চ রাখার নিদান দিল নির্বাচন কমিশন, ষষ্ঠ দফার মুখে কেন এমন বার্তা?

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.