বাংলা নিউজ > বায়োস্কোপ > হড়পা বানে ভেসে মৃত্যু পঞ্জাবি গায়কের, করেরি হ্রদ থেকে উদ্ধার দেহ
মনমিত সিং (ছবি- ইনস্টাগ্রাম) 
মনমিত সিং (ছবি- ইনস্টাগ্রাম) 

হড়পা বানে ভেসে মৃত্যু পঞ্জাবি গায়কের, করেরি হ্রদ থেকে উদ্ধার দেহ

  • ঘুরতে যাওয়াই কাল হল! ট্রেকিংয়ে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু পঞ্জাবি গায়ক, মনমিত সিংয়ের। 

ঘুরতে যাওয়াই কাল হল!  অবশেষে হিমাচল প্রদেশের কাংড়া জেলার করেরি হ্রদ থেকে উদ্ধার করা হল পঞ্জাবি গায়ক মনমিত সিংয়ের মরদেহ। মঙ্গলবার রাতে ডিজাস্টার ম্যানেজমেন্টের একটি দল মনমিতের দেহ উদ্ধার করে। সুফি মিউজিক্যাল ট্রুপ সাঁই ব্রাদার্সের অন্যতম অংশ মনমিত। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, দিন কয়েক আগেই বন্ধুদের সঙ্গে ধর্মশালায় এসেছিলেন তিনি। সোমবার তাঁরা ধর্মশালা থেকে করেরিতে ট্রেক করতে যান। কিন্তু আচমকা আসা মেঘ ভাঙা বৃষ্টি এবং হড়পা বানের জেরে পা পিছলে করেরি হ্রদ পড়ে যান মনমিত। 

কাংড়ার এসপি বিমুক্ত রঞ্জন জানিয়েছেন, সোমবারই মনমিতের নিখোঁজ হওয়ার রিপোর্ট দায়ের করা হয়েছিল পুলিশের কাছে। সোমবার হিমাচলে আসা মেঘ ভাঙা বৃষ্টির জেরে ইতিমধ্যেই ৯ জনের মৃত্যু হয়েছে, নিখোঁজ আরও ৮ জন। রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতর ইতিমধ্যেই জানিয়েছে রাজ্যের ১৪২টি রাস্তা বন্ধ রয়েছে এই দুর্যোগের জেরে।  

জানা গিয়েছে, মেকলিওদগঞ্জের লিউন খাদের কাছে নিখোঁজ হয়েছিলেন মনমিত, সেইমতোই মঙ্গলবার দিনভর তাঁর খোজ চালানোর পর রাতে দেহ উদ্ধার করা হয় দেহ। বুধবার ভোরে মনমিতের দেহ ধর্মশালা নিয়ে আসা হয়েছে, এখানকার সরকারি হাসপাতালে তাঁর দেহের ময়নাতদন্ত করা হবে। এরপর দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। 

বন্ধ করুন