বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidhu Moose Wala: হাজার হাজার মানুষের চোখের জলে সম্পন্ন হল সিধু মুসেওয়ালার শেষকৃত্য! হাহাকার ভক্তদের

Sidhu Moose Wala: হাজার হাজার মানুষের চোখের জলে সম্পন্ন হল সিধু মুসেওয়ালার শেষকৃত্য! হাহাকার ভক্তদের

সিধু মুসেওয়ালার অন্ত্যেষ্টি সম্পন্ন হল মঙ্গলবার। 

পঞ্জাবি গায়কের শেষকৃত্য সম্পন্ন হল পৈত্রিক গ্রামে। হাজার হাজার মানুষের উপস্থিতিতে মরদেহর শেষকৃত্য সম্পন্ন হল।

বিখ্যাত পঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার শেষকৃত্য সম্পন্ন হল মঙ্গলবার। রবিবার বিকেলে এক অজানা আততায়ী গুলি করে সিধুকে। তরুণ গায়কের শেষ যাত্রায় হাজির হয়েছিলেন হাজার হাজার মানুষ। মানসা জেলার মুসা গ্রামে হাজার হাজার ভক্তের মাঝে শেষকাজ সম্পন্ন হয় সিধু মুসেওয়ালার।

শেষকাজে সিধু মুসেওয়ালার বাবার সঙ্গে ছিলেন পিপিসিসি প্রেসিডেন্ট রাজা ওয়ারিং। মুসেওয়ালার প্রিয় ট্র্যাক্টর 5911 করেই মরদেহ নিয়ে আসা হয় পোড়ানোর জন্য।

বাড়ি থেকে অল্প দূরেই গুলি করে মারা হয় সিধুকে। পঞ্জাবি এই গায়কের পুরো নাম শুভদীপ সিং সিধু। জন্ম ১৯৯৩ সালে। ২০১৮ সালে So High গান দিয়ে সাফল্যের শুরু। এরপর ইস্সা জাট, সেলফমেড, ফেমাস, ওয়ার্নিং শটসের মতো একাধিক বিখ্যাত গান উপহার দিয়েছেন। ২০২১ সালে যোগ দেন কংগ্রেসে। ২০২২ সালে পঞ্জাবের ভোটেও লড়েন। আপ প্রার্থীর কাছে ৬৩ হাজারের কাছাকাছি ভোটে পরাজিত হন তিনি। এই তরুণের মৃত্যুতে শোকাহত ভারত ও কানাডা দুই দেশই, যেখানে তিনি পড়াশোনার জন্য গিয়েছিলেন। আরও পড়ুন: আন্ডারওয়ার্ল্ড থেকে হুমকি এসেছিল অরিজিতের কাছেও, ৫ কোটির বদলে যা করেছিলেন গায়ক!

মঙ্গলবার মুসেওয়ালার প্রাণহীন দেহ নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে নিয়ে আসা হয় তাঁর প্রয়াত গায়কের পৈত্রিক বাড়িতে।  ভিড় জমানো জনতাকে আটকাতে বন্ধ করে দেওয়া হয়েছিল  বাড়ির প্রধান দরজা। শুধু পরিবার ও কাছের বন্ধুরা প্রবেশের অনুমতি পেয়েছিলেন। 

প্রসঙ্গত, কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা মারা যাওয়ার পর থেকে পঞ্জাব জুড়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে গিয়েছে। ভগবন্ত মান সরকারের উপর চাপ বাড়ছে। কারণ সিধু মুসেওয়ালার উপর থেকে নিরাপত্তা তুলে দেওয়ার একদিন পরেই তাঁকে গুলি করে মারা হয়। সিধু সেই ৪২৪ জন মানুষের মধ্যে পড়ে যাঁদের উপর থেকে সাময়িকভাবে নিরাপত্তা প্রদান করার দায়িত্ব তুলে নেয় পঞ্জাব পুলিশ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণিঝড় রেমালের জেরে বাংলায় একগুচ্ছ ট্রেন বাতিল করা হল, কোনগুলি? রইল তালিকা 'নরেন্দ্র মোদী সরকার ক্ষমতায় ফিরলে দেশের সর্বনাশ, রাম মন্দির বানিয়ে বদল হয় না' সুগার কবজায় রাখতে বাদাম খান রোজ? এই বাদামটা খেলে কাজ হবে দ্রুত ঘাটাল লোকসভা কেন্দ্র ২০২৪: দেব-হিরণের লড়াই, অতীতে পাল্লা ভারি ছিল কার সাইকেলে চেপে লাল টুকটুকে দিন আনতে চলেছেন,ছবি পোস্ট সিপিএমের, নেটপাড়ায় হাসির রোল কাঁথি লোকসভা কেন্দ্র ২০২৪: অধিকারী গড়ে প্রভাব ধরে রাখার লড়াই দর্শনার 'ভাইরাল বেবি' আইটেম নম্বরে গাড়ির মধ্যেই নাচ সৌরভের ‘পুরী... আমি শুধু তোমার, সব শান্তি এখানেই…’, ফের জগন্নাথের টানে ছুটে গেলেন ইমন অলিম্পিক্সের আগে বিদেশে ট্রেনিং করবেন লক্ষ্য,সিন্ধু, খরচ বহন করবে ক্রীড়ামন্ত্রক মিশনের সেই সেবক ভবনে শিলিগুড়ির মেয়র, মিউটেশনের নথি তুলে দিলেন মহারাজের হাতে

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.