বাংলা নিউজ > বায়োস্কোপ > Pushpa 2: বাঁকুড়ার লাল মাটিতে পুষ্পারাজের রাজত্ব! বাংলায় শ্যুটিং করবেন আল্লু অর্জুন?

Pushpa 2: বাঁকুড়ার লাল মাটিতে পুষ্পারাজের রাজত্ব! বাংলায় শ্যুটিং করবেন আল্লু অর্জুন?

বাঁকুড়ায় শ্যুটিং হবে পুষ্পা ২-এর!

বাঁকুড়ার লাল মাটির সোঁদা গন্ধ মিশে যাবে পুষ্পারাজ আর শ্রীভল্লির প্রেমকাহিনিতে? সূত্রের খবর আগামী বছরের গোড়াতে ‘পুষ্পা: দ্য রুল’-এর বেশকিছু দৃশ্যের শ্যুটিং হবে বাংলায়!

‘পুষ্পা’ জ্বর কাটিয়ে উঠবার আগেই সুখবরে শিলমোহর পড়েছে। চলতি বছরের অন্যতম সফল ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিকুয়েল নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা। হ্যাঁ, ফের একবার পর্দায় ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানাকে (Rashmika Mandana) দেখবার সুযোগ পেতে চলেছে দর্শকরা। সোমবার, ২২ শে অগস্ট থেকে সফর শুরু হল তেলুগু ছবি ‘পুষ্পা: দ্য রুল’ (Pushpa: The Rule)-এর। সাদামাটাভাবে মহরৎ পুজো মিটলো। যদিও ‘পুষ্পারাজ’ স্বয়ং হাজির না থাকায় কিছুটা চাকচিক্যহীন এদিনের আয়োজন। আপতত নিউ ইয়র্কে রয়েছেন আল্লু। সেখান থেকে ফিরেই ‘পুষ্পা ২’ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তারকা।

পুষ্পার উত্থান পর্ব দেখেছে দর্শক, এবার রাজত্বের পালা। ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন সুকুমার। পুষ্পা নিয়ে এবার এমন এক আপটেড সামনে এল যা চমকে দিতে পারে ‘পুষ্পারাজ’-এর বাংলার ভক্তদের। বাংলার বক্স অফিসে হইচই ফেলা এই সিনেমার দ্বিতীয়ভাগের বেশকিছু অংশের নাকি শ্যুটিং হতে পারে বাঁকুড়ায়! হ্যাঁ, বাঁকুড়ার লালমাটিতে এবার কায়েম হবে পুষ্পারাজ। জানা যাচ্ছে, ছবির কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং হবে বাঁকুড়ার খাতড়া রেঞ্জে। যদিও এই ব্যাপারে এখনও কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি, তবে সেখানে বেশকিছু অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে পারেন আল্লু অর্জুন, এমনটাই শোনা যাচ্ছে।

খবর, বিরোধী স্মাগলিং ব়্যাকেটের সঙ্গে বন্দুক নিয়ে ধুন্ধুমার লড়াইতে মাতবেন পুষ্পারাজ, সেই দৃশ্যেরই প্রেক্ষাপট হবে বাঁকুড়ার খাতড়া। কবে থেকে শ্যুটিং শুরু সেই নিয়ে এখনও নিশ্চিতভাবে প্রযোজনা সংস্থা কিছু জানায়নি, তবে খবর বাংলায় আগামী বছরের গোড়াতে শ্যুটিং সারবেন আল্লু অর্জুন। এ ব্যাপারে এখনও কোনও অফিসিয়্য়াল বিবৃতি মেলেনি, তবে দক্ষিণী তারকা আল্লু অর্জুনের বাংলার ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। এমনিতেই গোটা উত্তর ভারত-সহ বাংলাতেও এখন দক্ষিণী ছবির চাহিদা তুঙ্গে। বলা বাহুল্য, এখানে ছবির শ্যুটিং হলে, ছবি ঘিরে আরও বেশি উত্তেজনা থাকবে বাংলার দর্শকদের।

আল্লু অর্জুন-রশ্মিকা মন্দানা ছাড়াও এই ছবিতে ফের আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে থাকবেন ফাহাদ ফয়জল। ছবির দ্বিতীয় পর্বেও পুষ্পা আর ভানওয়ারের দ্বৈরথ জারি থাকবে।

‘পুষ্পা: দ্য রুল’ ছবির জন্য আপাতত ৩৫০ কোটি বাজেট ধরে রেখেছেন নির্মাতারা। তবে টাকার অঙ্ক ৫০০ ছাড়াতে পারে বলে ধারণা অনেকের। জানা যাচ্ছে, বিশ্বের মোট ১০টি ভাষায় মুক্তি পাবে 'পুষ্পা ২'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.