বাংলা নিউজ > বায়োস্কোপ > পরপর ফ্লপে জেরবার, PVR, Inox-এর ব্রহ্মাস্ত্র হতে পারে রণবীরের ছবি
পিভিআর

পরপর ফ্লপে জেরবার, PVR, Inox-এর ব্রহ্মাস্ত্র হতে পারে রণবীরের ছবি

পরপর চারটি বড় ছবি ফ্লপ করায় রীতিমত চাপে দুই সংস্থার শেয়ারের দর। 

একের পর এক হিন্দি সিনেমা ফ্লপ করছে। একই সঙ্গে চলছে বয়কট বলিউড ট্রেন্ড। এর জেরে দ্রুত পড়ছে  PVR Ltd এবাং Inox Leisure Ltd-এর শেয়ারে দাম। মূলত আমির খানের লাল সিং চাড্ডা ও অক্ষয় কুমারের রক্ষাবন্ধন মুখ থুবরে পড়াতেই আরো চাপে এই দুই মাল্টিপ্লেক্স সংস্থা। 

Nirmal Bang Institutional Equities তাদের রিপোর্টে বলেছে যে আর্থিক বছর দ্বিতীয় ত্রৈমাসিকে ফ্লপ সিনেমার জেরে একেবারেই লোক আসছে না মাল্টিপ্লেক্সে। কোভিড সময় ছাড়া এরকম ফাঁকা হল তেমন দেখা যায়নি। 

Under pressure
Under pressure

চার অগস্ট পিভিআর ও আইনক্স লেজার, দুই সংস্থারই শেয়ার ৫২ সপ্তাহের সর্বোচ্চ দাম ছিল। কিন্তু তারপরেই একের পর এক ফ্লপ। ধড়াম করে পড়েছে দুই সংস্থার শেয়ার। প্রায় ১৮ শতাংশ পড়েছে শেয়ারের দাম। বিশ্লেষক জিনেশ যোশীর মতে, লাল সিং চাড্ডা, রক্ষাবন্ধন, শামশেরা ও এক ভিলেন রিটার্নস-এর ওপর প্রত্যাশা ছিল ইন্ডাস্ট্রির। কিন্তু সব কটাই চরম ফ্লপ হওয়ায় কমেছে শেয়ারের দাম। এই মুহূর্তে দুই সংস্থাই অনেক খরচ করেছে এবং সেরকম ভাবে কাঁটছাটের উপায় নেই। তাই লাভ হওয়ার সম্ভাবনা খুবই কম। 

এরপর বড় রিলিজ আসছে ৯ সেপ্টেম্বর ব্রহ্মাস্ত্র, তারপর ৩০ সেপ্টেম্বর আসছে বিক্রম বেদা। তবে অনেক কিছুই নির্ভর করছে ব্রহ্মাস্ত্র-র ওপর। দর্শক কন্টেন্টের মান নিয়ে অত্যন্ত খুঁতখুঁতে হয়ে গিয়েছেন তাই কাজটি কঠিন সিনেমা নির্মাতাদের কাছে। না হলে পিভিআর ও আইনক্স লেজারের লাভ হবে না। অন্যদিকে কিছু দিনের মধ্যেই এই দুই সংস্থা মিলে যাবে। ইতিমধ্যেই সেবির ছাড়পত্র এসে গিয়েছে। এখন এনসিএলটি-র সবুজ সঙ্কেতের প্রতীক্ষায় রয়েছে দুই সংস্থা। 

 

বন্ধ করুন