বাংলা নিউজ > বায়োস্কোপ > Qala Trailer: ১৯৪০ সালের কলকাতার প্রেক্ষাপটে কোন গল্প উঠে আসবে ‘কলা’ ছবিতে? কী বলছে ট্রেলার

Qala Trailer: ১৯৪০ সালের কলকাতার প্রেক্ষাপটে কোন গল্প উঠে আসবে ‘কলা’ ছবিতে? কী বলছে ট্রেলার

প্রকাশ্যে এল কলার ট্রেলার

Qala Trailer: মিউজিক্যাল থ্রিলার ছবি ‘কলা’ ছবির ট্রেলার প্রকাশ্যে এল। তৃপ্তি দিমরিকে দেখা গেল ১৯৪০ সালের এক জনপ্রিয় গায়িকা হিসেবে, তিনি কাকে হিংসে করেন?

মঙ্গলবার, ১৫ নভেম্বর বিকেলে কলা ছবির ট্রেলার প্রকাশ্যে এল। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তৃপ্তি দিমরিকে। এই ছবির প্রেক্ষাপট হল ১৯৪০ সাল। ছবিতে তৃপ্তি দিমরিকে তখনকার এক বিখ্যাত এবং জনপ্রিয় ক্লাসিক্যাল গায়িকার ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে তাঁর চরিত্রের নাম হচ্ছে কলা, যিনি গান পছন্দই করেন না। এটি একটি মিউজিক্যাল থ্রিলার ছবি। ট্রেলারটি প্রকাশ্যে আসার পর অনেক দর্শকরাই নাটালাই পোর্টম্যানের বিখ্যাত এবং অস্কার পুরস্কার জয়ী ছবি ব্ল্যাক সোয়্যানের সঙ্গে মিল পেয়েছেন। বলাই বাহুল্য কম বেশি সকলেরই এই ছবির ট্রেলার বেশ পছন্দ হয়েছে।

ট্রেলারের শুরুতে দেখা যায়, কলার উপর স্পটলাইট, এবং একটি কণ্ঠ তাঁকে জিজ্ঞেস করছে তিনি গান ভালোবাসেন কিনা। উত্তরে তিনি বলেন, 'না, আমি ভীষণ অপছন্দ করি।' এই ছবি আপনাকে ১৯৪০ সালের কলকাতায় নিয়ে যাবে যেখানে কলা একজন গায়িকা হিসেবে কাজ করেন। তাঁকে তাঁর ভক্তরা ভীষণই পছন্দ করেন। তাঁকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা যায়। পেপারে তাঁর ছবি বেরোয়। কিন্তু তাঁর মা চান না তিনি এই কাজ করুন। এই ছবিতে তৃপ্তির মায়ের ভূমিকায় দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

এমন সময় একজন নতুন হিরোর এন্ট্রি হয়, তাঁর নাম জগন। জগনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বাবিল খানকে। এটা তাঁর প্রথম ছবি। জগন কাউকে তাঁর জায়গা থেকে সরিয়ে সেই জায়গা নিতে ভালো পারে, এমনটাই ছবিতে দেখা যাবে। এই ট্রেলারে দেখা যায় সময়ের সঙ্গে কলা গান গাওয়ার ক্ষমতা ক্রমশ হারিয়ে ফেলছেন, একই সঙ্গে তিনি তাঁর আত্মবিশ্বাসও হারিয়ে ফেলছেন। তিনি ক্রমশ একঘরে হতে থাকেন, ডিপ্রেশনে ডুবতে থাকেন। আর গোটা বিষয়টাকে ইন্ধন দেয় জগনের উত্থান।

এই ছবির ট্রেলারে এক ভক্ত কমেন্ট করেন 'এই ট্রেলার অনেকটা ব্ল্যাক সোয়্যানের কথা মনে করিয়ে দিল। আমি জানি না আর কেউ এটা অনুভব করলেন কিনা। যাই হোক মনে হচ্ছে সিনেমাটা বেশ ভালো হবে।' আরেকজন কমেন্ট করেন, 'সেরা ট্যালেন্টগুলোকে এই ছবিতে তুলে ধরা হয়েছে।' অনেকেই তৃপ্তির অভিনয়ের প্রসংশা করেছেন এই ছবির ট্রেলার দেখে। একজন কমেন্ট করেন, 'তৃপ্তি দিমরিকে বুলবুল ছবিতে দেখা গিয়েছিল। তিনি সেই একই মুগ্ধতা এই ছবিতেও বজায় রেখেছেন।'

কলা ছবির বিষয়ে আনুষ্ঠানিক ভাবে জানানো হয়েছে, এই ছবির প্রেক্ষাপট হচ্ছে ১৯৪০ সালের কলকাতা। যেখানে উঠে আসবে বিখ্যাত গায়িকা কলা এবং তাঁর মায়ের সম্পর্ক। সে সফলতার জন্য যা যা আত্মত্যাগ করেছে সেগুলোর মূল্য কি পাবে?' এই ছবিটির পরিচালনা করেছেন এবং লিখেছেন অন্বিতা দত্ত। ক্লিন স্লেট ফ্লিমজের তরফে কর্নেশ শর্মা এই ছবির প্রযোজনা করেছেন। ডিসেম্বরের ১ তারিখ থেকে এই ছবি নেটফ্লিক্সে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.