বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়েব সিরিজের সংখ্যা বেড়েছে, মান টিভি সিরিয়ালের চেয়ে খারাপ: নওয়াজউদ্দিন
নেটফ্লিক্স ওয়েব সিরিজ সেক্রেড গেমসের একটি দৃশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি।
নেটফ্লিক্স ওয়েব সিরিজ সেক্রেড গেমসের একটি দৃশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি।

ওয়েব সিরিজের সংখ্যা বেড়েছে, মান টিভি সিরিয়ালের চেয়ে খারাপ: নওয়াজউদ্দিন

  • নওয়াজউদ্দিন সিদ্দিকি ২০১৮ সালে OTT স্পেসে ভারতের প্রথম Netflix অরিজিনাল সিরিজ সেক্রেড গেমসের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এরপর থেকে ওয়েব সিরিজের মান কমে গেছে বলে জানিয়েছেন তিনি।

‘সেক্রেড গেমস’ খ্যাত নওয়াজউদ্দিন সিদ্দিকি। বিস্ফোরক মন্তব্যের জন্যও পরিচিত তিনি। অভিনেতা উল্লেখ করেছেন যে ভারতে ওয়েব সিরিজের সংখ্যা বেড়েছে, তবে মান টিভি সিরিয়ালের চেয়েও খারাপ হয়েছে।

নওয়াজউদ্দিন আরও বলেছিলেন, তিনি সেক্রেড গেমসে কাজ করার সময় ভবিষ্যদ্বাণী করেছিলেন, এটি অপরাধ এবং মাদক সম্পর্কিত এই ধরনের ওয়েব সিরিজের প্রবণতাকে নেতৃত্ব দেবে। এই সিরিজে তিনি গণেশ গাইতোন্ডে চরিত্রে অভিনয় করেছিলেন, একজন কুখ্যাত অপরাধী, যিনি ১৬ বছর ধরে নিখোঁজ ছিলেন। আরও পড়ুন: প্রযোজকের থেকে বকেয়া ২,৫০০ টাকা নিতে এসব করেছিলেন নওয়াজ? ভাবতে পারবেন না

অভিনেতা সম্প্রতি পূজা তলওয়ারকে ওটিটি স্পেসে ডেবিউ করার পর থেকে ওয়েব সিরিজের মানের পরিবর্তন সম্পর্কে বলেছেন। অভিনেতার কথায়, ‘একটি সূত্র অনুসরণ করা হচ্ছে। আমি যখন সেক্রেড গেমস করেছিলাম, তখনই আমি অনুমান করেছিলাম, এখন থেকে যে ওয়েব সিরিজ মুক্তি পাবে তা মাদক এবং এই জাতীয় জিনিসগুলি নিয়ে হবে, এটি একটি ফ্যাশন তৈরি করবে এবং তাই হয়েছে। সত্যি। পরিমাণ আছে, কিন্তু এখন গুণমান বলে কিছু নেই। ওয়েব ফিল্ম এখনও ভালো। কিন্তু এখন যে ধারাবাহিকগুলি হচ্ছে, আমার মনে আছে আমি ভোপালে শ্যুটিং করছিলাম, সেখানে কসঙ্গে ২৬টি ধারাবাহিকের শ্যুটিং হচ্ছিল। আজকাল কোনও অভিনেতাই কাজের বাইরে নেই, সবাই ব্যস্ত, যা খুবই ভালো।’

নওয়াজউদ্দিন আরও বলেন, ‘এখন যে সিরিজগুলি তৈরি হচ্ছে, তাদের মান টিভি সিরিয়ালের চেয়েও খারাপ’। 

নেটফ্লিক্স অরিজিন্যাল সিরিজ ‘সেক্রেড গেমস’। অভিনয় করেছিলেন সইফ আলি খান, রাধিকা আপটে, পঙ্কজ ত্রিপাঠি, রণবীর শোরে, সুরভিন চাওলা, এবং কাল্কি কোয়েচলিন। বিক্রম চন্দ্রের ২০০৬ সালের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল।সিরিজের পরিচালনায় অনুরাগ কাশ্যপ। ২০১৮ সালে নেটফ্লিক্সে এই সিরিজের প্রথম সিজন এবং ২০১৯ সালে দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছিল।  

বন্ধ করুন