বাংলা নিউজ > বায়োস্কোপ > Nishi Singh: টেলিজগতে শোকের ছায়া! জন্মদিনের পরেই প্রয়াত 'ইশকবাজ' খ্যাত অভিনেত্রী
একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন নিশি।

Nishi Singh: টেলিজগতে শোকের ছায়া! জন্মদিনের পরেই প্রয়াত 'ইশকবাজ' খ্যাত অভিনেত্রী

'কুবুল হ্যায়', 'ইশকবাজ', 'হিটলার দিদি', 'তেনালি রামা'-র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছিলেন নিশি। দর্শকমহলেও প্রশংসিত তাঁর অভিনয়।

প্রয়াত ছোট পর্দার অভিনেত্রী নিশি সিং। রবিবার দুপুর তিনটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শনিবার আচমকাই অস্বস্তি বোধ করছিলেন নিশি। তড়িঘড়ি হাসপাতালে ভৰ্তি করা হয় তাঁকে। কিন্তু শেষ রক্ষা হল না। ৫০তম জন্মদিনের দু'দিনের মাথায় চলে গেলেন অভিনেত্রী। তাঁর প্রয়াণের খবরে শোকের ছায়া মুম্বইয়ের টেলি জগতে।

জানা গিয়েছে, বিগত বেশ কয়েক বছর ধরে অসুস্থ ছিলেন নিশি। ২০২০ সালে প্যারালাইসিস অ্যাটাক হয় তাঁর। গত দু'বছরে তিন বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি।

'কুবুল হ্যায়', 'ইশকবাজ', 'হিটলার দিদি', 'তেনালি রামা'-র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছিলেন নিশি। দর্শকমহলেও প্রশংসিত তাঁর অভিনয়।

নিশির স্বামী লেখক-অভিনেতা সঞ্জয় ভাদিল তাঁর মৃত্যুর খবর জানিয়েছেন। চলতি বছরের ৩ ফেব্রুয়ারি দ্বিতীয় স্ট্রোক হয় নিশির। তার পর একটু একটু করে সুস্থ হচ্ছিলেন তিনি। কিন্তু মে মাসে ফের হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। সংবাদমাধ্যমকে সঞ্জয় বলেন, 'শেষ কয়েক সপ্তাহে গলায় সংক্রমণের জন্য ভালো করে খাওয়াদাওয়া করতে পারছিল না ও (নিশি)। সলিড খাবারের পরিবর্তে তরল খাবার দেওয়া হচ্ছিল ওকে।'

স্ত্রীর মৃত্যুতে ভেঙে পড়েছেন সঞ্জয়। বললেন, 'দু'দিন আগে (১৬ সেপ্টেম্বর) ওর (নিশির) ৫০ তম জন্মদিন পালন করলাম। কথা বলতে না পারলেও খুব খুশি হয়েছিল। আমার অনুরোধ রেখে বেসনের লাড্ডুও খেয়েছিল। ওটা ওর ভীষণ প্রিয়। বাঁচার জন্য অনেক লড়াই করেছে। ৩২ বছর আমার সঙ্গে ছিল। ও নেই, সেটা মানতে পারছি না।'

বন্ধ করুন