বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রেয়া ধন্বন্তরি, দলকির সলমন, পূজা ভাট, সানি দেওল এবার একফ্রেমে,সৌজন্যে আর বালকি
শ্রেয়া ধন্বন্তরি, দলকির সলমন, পূজা ভাট, সানি দেওল
শ্রেয়া ধন্বন্তরি, দলকির সলমন, পূজা ভাট, সানি দেওল

শ্রেয়া ধন্বন্তরি, দলকির সলমন, পূজা ভাট, সানি দেওল এবার একফ্রেমে,সৌজন্যে আর বালকি

  • পরবর্তী থ্রিলার ঘরানার ছবির ঘোষণা করলেন পরিচালক আর বালকি।

এবার থ্রিলার ঘরানার ছবি দর্শকদের উপহার দিতে চলেছে বলিউড পরিচালক আর বালকি। 'প্যাডম্যান', 'পা', 'চিনি কম' খ্যাত পরিচালক এই প্রথম কোনও থ্রিলার ছবি তৈরি করতে চলেছেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সানি দেওল, পূজা ভাট, দলকির সলমন, শ্রেয়া ধন্বন্তরি।

পরিচালক-লেখক আর বালকি নিজেই তাঁর আগামী প্রোজেক্টের কথা ঘোষণা করেছেন। ২০২২ সালের প্রথম দিকেই পর্দায় মুক্তি পাবে এই ছবি। থ্রিলার ঘরানার ছবিতে প্রথমবার কাজ করতে পেরে উৎসাহিত পরিচালক নিজেও। চারজন প্রধান চরিত্রকে ঘিরে তৈরি হবে এই ছবি। 

থ্রিলার ছবির মাধ্যমে তিন বছর পর পর্দায় কামব্যাক করছেন অভিনেতা সানি দেওল। 'গদর' অভিনেতা সম্পর্কে বলতে গিয়ে বালকি জানিয়েছেন, 'সানির সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত। ওঁর পর্দায় উপস্থিতি অনেক কিছু বলে দেয়। সানি কাজে ফেরায় আমি খুশি এবং আশা করছি এই নতুন অ্যাডভেঞ্চার ওঁর ছবির তালিকায় নতুন অভিজ্ঞতা সঞ্চার হবে।'

'দ্য ফ্যামিলি ম্যান' ও 'স্ক্যাম ১৯৯২' খ্যাত শ্রেয়া ধন্বন্তরি ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন। ২০১৯ সালে ইমরান হাশমির বিপরীতে 'হোয়াই চিট ইন্ডিয়া' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। 'স্ক্যাম ১৯৯২' সিরিজে, সুচেতা দালালের চরিত্রে দর্শকের দারুণ প্রশংসা কুড়িয়েছেন তিনি। এই ছবিতে তিনি দলকির সলমনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্রেয়াকে। 

বহু বছর পর পূর্ণদৈর্ঘ্যের ছবিতে দেখা যাবে পূজা ভাটকে। শেষবার ওটিটিতে 'বম্বে বেগমস' সিরিজে দেখা গিয়েছে তাঁকে। 

 

বন্ধ করুন