বাংলা নিউজ > বায়োস্কোপ > একসঙ্গে পথ চলার ২৩ বছর, বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন আর মাধবন
স্ত্রী সরিতার সঙ্গে আর মাধবন

একসঙ্গে পথ চলার ২৩ বছর, বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন আর মাধবন

  • ৬ জুন স্ত্রী সরিত বিরজের সঙ্গে দাম্পত্যের ২৩টা বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন আর মাধবন। 

সম্পূর্ণ পারিবারিক ব্যক্তি হিসেবে পরিচিত অভিনেতা আর মাধবন। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন তিনি। ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবি দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করছেন। প্রচণ্ড কাজে ব্যস্ত। এ দিকে ৬ জুন স্ত্রী সরিত বিরজের সঙ্গে দাম্পত্যের ২৩টা বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে স্ত্রী সরিতার সঙ্গে পুরনো একটি ছবি শেয়ার করে মাধবন। ক্যাপশনে লিখেছেন, ‘আসলে আগের থেকেও তোমাকে বেশি ভালোবাসি, এখন থেকে শুরু করলাম। শুভ বিবাহবার্ষিকী স্ত্রী।’ মাধবন এবং তাঁর স্ত্রী-এর এই ছবি দেখে মনে হচ্ছে, ‘একে অপরের জন্যই তৈরি তাঁরা’। আরও পড়ুন: বুকের উপর বড়-গোল ফুটো, লাল টপে সামান্থার এই ছবি দেখে ঘাম ছুটেছে নেটিজেনের

আর মাধবনের ইনস্টাগ্রাম স্টোরি
আর মাধবনের ইনস্টাগ্রাম স্টোরি

১৯৯৯ সালের ৬ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন মাধবন এবং সরিতা। দু'জনই তাদের ছেলে বেদান্তের গর্বিত বাবা-মা। একজন আন্তর্জাতিক সাঁতার চ্যাম্পিয়ন বেদান্ত।

স্বামী মাধবনের সঙ্গে পুরনো এবং তৎকালীন ছবি শেয়ার করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন সরিতা। ক্যাপশনে জানিয়েছেন, একসঙ্গে ২৩ বছরের পথচলা। এখন এসে তিনি বুঝতে পারছেন সময় কত তাড়তাড়ি বয়ে চলে।

দীর্ঘ আট বছর ডেট করার পর ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাধবন এবং সরিতা। তারকা দম্পতির সোশ্যাল মিডিয়া পিডিএ হামেশা নজর কাড়ে। কাজের ফ্রন্টে, মাধবন ‘রকেটরি: দ্য নাম্বি এফেক্ট’ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই বছরের ১৯ মে ৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয়েছিল এই ছবি।

 

বন্ধ করুন