বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মাদকাসক্ত মাধবন’, নেট নাগরিকের কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার
আর মাধবন 
আর মাধবন 

‘মাদকাসক্ত মাধবন’, নেট নাগরিকের কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার

  • নেটিজেনের আক্রমণের শিকার মাধবন। পালটা জবাব দিলেন অভিনেতা। 

অ্যালকোহল এবং ড্রাগসের নেশায় কেরিয়ার শেষ করেছেন মাধবন, আচমকা এক নেটিজেনের কটাক্ষের শিকার অভিনেতা। তাঁর গায়ে চিপকে দেওয়া হয়েছে নেশাগ্রস্তের তকমা। তবে সেটা দেখে মুখ বুজে বসে থাকেননি অভিনেতা। তিনিও পালটা জবাব দিয়েছেন। প্রসঙ্গত, তামিল ছবি ‘মারা’-তে অভিনয় করেছেন মাধবন। আগামী শুক্রবার (৮ জানুয়ারি) মুক্তি পেতে চলেছে সেই ছবি। 

গত মঙ্গলবার আচমকা টুইটারে অভিনেতার এক ভক্ত দাবি করে লেখেন, ‘ম্যাডি একটা সময় আমার হৃদস্পন্দন ছিল। কিন্তু ড্রাগস এবং অ্যালকোহলের জন্য ওর দুর্দান্ত কেরিয়ার, স্বাস্থ্য এবং জীবন নষ্ট করে ফেলেছে। যখন বলিউডে প্রথম রেহনা হ্যায় তেরে দিল ম্যায় (RHDM)-তে ওকে প্রথম দেখা যায়, ফুটন্ত কুঁড়ির মতো সতেজ ছিল ও। এখন ওর দিকে দেখলে, চোখ মুখই সব কথা বলে দেয়।’ 

ভক্তের কটাক্ষের পাল্টা জবাব দিতে ভোলেননি অভিনেতা।  রি-টুইট করে অভিনেতা লিখেছেন, ‘ওহ... তা হলে এটাই আপনার রোগ নির্ণয়ের ধরণ? আপনার রোগীদের জন্য আমার চিন্তা হয়। হয় তো আপনার নিজেরই এক জন ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট দরকার?’

মাধনের জবাব পেয়ে তড়িঘড়ির নিজের টুইটটি মুছে দেন ওই নেট নাগরিক। এই টুইটের কমেন্টে অভিনেতার ভক্তদের কমেন্ট করতে দেখা গেছে। কেউ কেউ অভিনেতাকে সমর্থন জানিয়েছেন। আবার অনেকে অভিনেতাকে নেতিবাচক মানুষজনের থেকে দূরে থাকার উপদেশ দিয়েছে। 

উল্লেখ্য, ‘রেহনা হ্যায় তেরে দিল ম্যায়’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু করেন তিনি। তানু ওয়েডস মান্নু, থ্রি ইডিয়টস-এর ছবিতে অভিনয় করছেন। সম্প্রতি ১১ বছর পূর্ণ হল ‘থ্রি ইডিয়টস’ মুক্তির, ছবিটি বক্স অফিসে প্রচুর ব্যবসা করেছিল। সেই সম্পর্কে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ছবি মুক্তির আগেই রাজকুমার হিরানিকে তিনি বলেছিলেন ভবিষ্যতে এই ছবিকে বিট করা তাঁর পক্ষে কঠিন হবে। তিনি আগে থেকেই জানতেন, গল্পের ভিত্তিতে ছবিটি আইকনিক। দেখতে দেখতে ছবির ১১ বছর পার করে ফেলল, তবুও ছবিটি এখনো স্মৃতিতে সতেজ। 

বন্ধ করুন