বাংলা নিউজ > বায়োস্কোপ > জনমাবন শূন্য দুবাই! খাঁ খাঁ করছে বিমান, একলা যাত্রী হয়ে ভিডিয়ো শেয়ার আর মাধবনের
আর মাধবন
আর মাধবন

জনমাবন শূন্য দুবাই! খাঁ খাঁ করছে বিমান, একলা যাত্রী হয়ে ভিডিয়ো শেয়ার আর মাধবনের

  • মরুশহরে একাকী যাত্রা আর মাধবনের।

দুবাইয়ের একেবারে অন্যরকম বিমানের সঙ্গে পরিচয় করালেন অভিনেতা আর মাধবন। ইনস্টাগ্রামে একগুচ্ছ ভিডিও শেয়ার করে, মাধবন দেখিয়েছেন কিভাবে বিমানের ক্রু ছাড়া একমাত্র ব্যক্তি ছিলেন তিনি। যাত্রী বলতে বিমানে একাই উপস্থিত ছিলেন আর মাধবন। 

গত ২৬ জুলাইয়ের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন আর মাধবন। বিমানের ভিতর ক্যামেরা প্যান করে অভিনেতা দেখিয়েছিলেন তিনি একমাত্র যাত্রী ছিলেন বিমানের। ক্যামেরা ঘোরাতেই দেখা যায় বিমানে আর কোনও যাত্রী ছিল না। শুধুমাত্র বিমান সেবিকার একটা আওয়াজ শোনা যাচ্ছিল। ক্যামেরার সামনে অভিনেতা বলেন, তাঁর জীবনে সত্যিই এটা একটা আলাদা মুহূর্ত। এরপর তিনি বিজনেস ক্লাসের ভিতরে ক্যামেরা নিয়ে যান, যা সম্পূর্ণ ফাঁকা ছিল।

ভিডিয়ো শেয়ার করে মাধবন লিখেছন, ‘ছবিটা ২৬ জুলাই ২০২১-এর। ছবিটা মজার কিন্তু দুঃখজনক। এই পরিস্থিতির শীঘ্রই সমাপ্তি ঘটুক। প্রার্থনা করুন, সকলেই যেন তাঁদের প্রিয়জনদের সঙ্গে থাকতে পারেন’।

ছবির শ্যুটিংয়ে দুবাইতে গিয়েছেন অভিনেতা আর মাধবন। বর্তমানে 'আমেরিকি পণ্ডিত' ছবির শ্যুটিং করছেন তিনি। দুবাই বিমানবন্দর থেকে বিমানে ওঠার পর জনমানব শূন্য চিত্র ধরা পড়ল অভিনেতার লেন্সে। বিমানবন্দরের নির্জন লাউঞ্জের ভিডিয়োও শেয়ার করেছেন তিনি। করোনা মহামারীর জন্য দুবাইয়ের এই পরিস্থিতি বলে জানিয়েছেন তিনি। 

 

বন্ধ করুন