বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রং দে বসন্তি’তে মাত্র ৯ মিনিট স্ক্রিনে! তন্ময় ভাটের মস্করায় যা জবাব দিলেন মাধবন

‘রং দে বসন্তি’তে মাত্র ৯ মিনিট স্ক্রিনে! তন্ময় ভাটের মস্করায় যা জবাব দিলেন মাধবন

‘রং দে বসন্তি’ ছবিতে ফ্লাইট লেফটেন্যান্ট অজয় রাঠোরের চরিত্রে অভিনয় করেছিলেন মাধবন। 

‘রং দে বসন্তি’ ছবিতে স্ক্রিনে মাত্র ৯ মিনিট উপস্থিত থেকেই কামাল করেছিলেন মাধবন। তন্ময় ভাট সেই কথা ওঠাতেই যা জবাব এল অভিনেতার তরফে। 

‘রং দে বসন্তি’ ছবিতে আর মাধবনের চরিত্রটা কেই বা ভুলতে পেরেছে! মাত্র ৯ মিনিট স্ক্রিনে দেখা গিয়েছিল তাঁকে। ফ্লাইট লেফটেন্যান্ট অজয় সিং রাঠোরের চরিত্রে অভিনয় করেছিলেন মাধবন, যে মারা যায় মিগ-২১ বিমানের গোলমালের কারণে। সম্প্রতি তন্ময় ভাটদের সঙ্গে কথাপ্রসঙ্গে নিজের সেই ছোট চরিত্র নিয়ে জবাব দিতে দেখা গেল ম্যাডিকেই। 

তন্ময় ভাটকে সেই সময় আর মাধবনকে প্রশ্ন করেছিলেন, ম্যাডি কি সিনেমার সেকেন্ড হাফ দেখেছে? কেমন লেগেছে? আর অভিনেতা উত্তর দেওয়ার আগে রোহন জশি সমেত শো-র অন্য কো-হোস্টরা হাসতে শুরু করে দেয়। আর এর উত্তরে ম্যাডি বলেন, ‘খুব ভালো প্রশ্ন। রঙ্গ দে বসন্তির ৯ মিনিট আমাকে এখনও আমার জন্য প্রযোজ্য, আমাকে উত্তেজিত করে।’ আরও পড়ুন: ‘আনকুল আর ডাউন মার্কেট’, হিন্দিতে কথা বলায় আদিত্য চোপড়াকে পছন্দ ছিল না করণের!

Film Companion-কে এক পুরনো সাক্ষাৎকারে আর মাধবন জানিয়েছিলেন, ‘আমার সিদ্ধার্থের চরিত্রটা করার কথা ছিল। কিন্তু যেহেতু আমার লম্বা চুল ছিল তাই করা হয়নি। তারপর পাইলটের চরিত্রটা আমার হাতে আসে। এখনও যখন লোক রং দে বসন্তীর নাম নেয়, আমার নামটা একইসঙ্গে আসে, মাত্র ৯ মিনিট ছবিতে উপস্থিত থেকেই। আর আমার মনে হয় একটা চরিত্রের অমর থেকে যাওয়া পুরোটাই নির্ভর করে তুমি কীভাবে চরিত্রটা ফুটিয়ে তুলছ। কীভাবে তা লেখা হয়েছে।’ আরও পড়ুন: সিনেপ্রেমীদের জন্য অগস্ট ধামাকেদার! রইল মুক্তি পেতে চলা ২২ সিনেমা-সিরিজের তালিকা

মাধবন আরও বলেছিলেন, তিনি ওই ন মিনিটের জন্যও খুব খেটেছিলেন। যাতে মৃত্যুর পর প্রত্যেকটা দর্শক মনে করে নিজের কাউকে তারা হারিয়েছে।

রাকেশ ওমপ্রকাশ মহেরা পরিচালিত এই ছবি সেই বছর সবচেয়ে বেশি ব্যবসা করেছিল এবং ইন্ডিয়ান গ্লোব অ্যাওয়ার্ড ও অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের জন্যও বিদেশি ভাষার ছবি হিসেবে মনোনয়ন পেয়েছিল। ছবিতে অভিনয় করেছিলেন আমির খান, সিদ্ধার্থ, শরমন জোশি, অতুল কুলকার্নি, কুণাল কাপুর আর সোহা আলি খান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.