বাংলা নিউজ > বায়োস্কোপ > সুইমিংয়ে রেকর্ড ভাঙল মাধবন-পুত্র বেদান্ত, দেখুন কী টুইট করল অভিনেতা-বাবা

সুইমিংয়ে রেকর্ড ভাঙল মাধবন-পুত্র বেদান্ত, দেখুন কী টুইট করল অভিনেতা-বাবা

৪৮তম জুনিয়ার ন্যাশনাল অ্যাকুাটিক চাম্পিয়ানশিপে ১৫০০ মিটারের ফ্রি স্টাইলে সোনা জিতল মাধবনের ছেলে বেদান্ত। 

৪৮তম জুনিয়ার ন্যাশনাল অ্যাকুয়াটিক চাম্পিয়ানশিপে রেকর্ড ভেঙেছেন বেদান্ত মহাদেবন। ১৫০০ মিটারের ফ্রি স্টাইলে ছেলে সোনা জেতার জন্য যে দুর্দান্ত সাঁতার কেটেছে ছেলে তারই ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা।

ফের একবার বাবার মুখ উজ্জ্বল করলেন অভিনেতা আর মাধবনের ছেলে সাঁতারু বেদান্ত মাধবন। রবিবার টুইটারে বেদান্তের একটি ভিডিয়ো শেয়ার করেন অভিনেতা। ৪৮তম জুনিয়ার ন্যাশনাল অ্যাকুাটিক চাম্পিয়ানশিপে রেকর্ড ভেঙেছেন তিনি। ১৫০০ মিটারের ফ্রি স্টাইলে ছেলে সোনা জেতার জন্য যে দুর্দান্ত সাঁতার কেটেছে ছেলে তারই ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে সাঁতার কাটছে মাধবন আর পিছনে সঞ্চালক বলছেন, ‘১৬ মিনিটের মাথায়, বেদান্ত ভেঙেছে অদ্ভেত পেজের রেকর্ড ৭৮০ মিটার মার্কে। আমি ভাবতেই পারিনি ও এটা করতে পারবে। কিন্তু বেদান্ত দারুণভাবে ওর গতিকে কাজে লাগিয়েছে।’ বেদান্তের ‘আর্ম অ্যাকশন’ আর ‘কিক’-এরও প্রশংসা করেছেন ওই সঞ্চালক। বলেছেন, ‘আমি কখনও ভাবিনি ও রেকর্ডের জন্য চেষ্টা করছে।’

এই ভিডিশো শেয়ার করে মাধবন লিখলেন, ‘কখনও না বলো না। সঙ্গে জোড় হাত, হার্ট আর জড়িয়ে ধরার ইমোজি। ১৫০০ মিটারে ন্যাশনাল জুনিয়ার রেকর্ড ভাঙল।’ অভিনেতার এই পোস্টে ভরে ভরে ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা। একজন লিখেছেন, ‘সেই বাবা-মায়েরা খুব সৌভাগ্যবান হয় যাঁরা পরিচিতি পায় নিজের সন্তানের কারণে। আপনিও তাঁদের মধ্যে একজন। আমি আপনাকে খুব পছন্দ করি।’ আরেক ব্যক্তি লিখলেন, ‘আপনাদের অনেক শুভেচ্ছা। একজন বাবা হিসেবে হয়তো ছেলের এই সাফল্য আপনাকে গর্বিত করেছে। আমার বিশ্বাস বেদান্তকে নিয়ে একদিন গোটা ভারত এভাবেই গর্ব করবে।’

এপ্রিল মাসে কোপেনহেগেনের দানিশ ওপেনে ৮০০ মিটার ফ্রিস্টাইলে সোনা জিতেছিলেন বেদান্ত। প্রিয়াঙ্কা চোপড়া ও কঙ্গনা রানাওয়াতের মতো তারকারা সেই সময় প্রশংসা করেছিলেন ম্যাডি-পুত্রের। অভিনেতা এর আগেও জানিয়েছেন অলিম্পিকের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন বেদান্ত।

বন্ধ করুন