বাংলা নিউজ > বায়োস্কোপ > R Madhavan: 'রকেট্রি'-র পর আর পরিচালনা নয়! কেন জানালেন মাধবন
আর পরিচালনা করতে চান না মাধবন।

R Madhavan: 'রকেট্রি'-র পর আর পরিচালনা নয়! কেন জানালেন মাধবন

  • অভিনেতা জানান, অন্য এক পরিচালকের উপর ছিল 'রকেট্রি'-র দায়িত্ব। কিন্তু ব্যস্ততার কারণে সরে যেতে হয় তাঁকে। তখন আর অন্য পরিচালককে নিয়ে আসার অবকাশ ছিল না। ফলে মাঠে নামেন মাধবন।

তাঁর অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন তোলা যায় না। এ বার পরিচালনাতেও হাতেখড়ি আর মাধবনের। ছবির নাম 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'।

এই ছবির গল্প উঠে এসেছে মাধবনের কলমে। তাঁকেই আবার দেখা যাবে মুখ্য ভূমিকায়। সব দিক একসঙ্গে সামলে নাজেহাল অভিনেতা। তাই এর পর শুধু অভিনয়ে মনোনিবেশের সিদ্ধান্ত তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকরে এমনটাই জানালেন মাধবনের স্ত্রী সারিতা।

দিন কয়েক আগে একই বক্তব্য রেখেছিলেন মাধবন। বলেছিলেন, 'আমি আর পরিচালনা করতে পারব বলে মনে হয় না। এখনও পর্যন্ত সে রকম কোনও পরিকল্পনা নেই। পুরো প্রক্রিয়াটি খুবই ক্লান্তিকর।'

(আরও পড়ুন: দেশের গর্ব মাধবন পুত্র বেদান্ত! সেরা পারফর্ম, সাঁতারে সোনা-রুপোর জোড়া পদক জয়)

অভিনেতা জানান, অন্য এক পরিচালকের উপর ছিল 'রকেট্রি'-র দায়িত্ব। কিন্তু ব্যস্ততার কারণে সরে যেতে হয় তাঁকে। তখন আর অন্য পরিচালককে নিয়ে আসার অবকাশ ছিল না। ফলে মাঠে নামেন মাধবন।

মাধবন বলেন, 'আমার স্ত্রী চায়, আপাতত আমি অভিনয়ে মন দিই। আমি মনি রত্নম নই যে, আত্মবিশ্বাসের সঙ্গে সব ধরনের ছবি বানাতে পারব। আমার মনে হয়, সেটা পারব না।'

১ জুলাই মুক্তি পাবে ইসরোর বিজ্ঞানী এবং এরোস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণকে নিয়ে তৈরি 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'। হিন্দির পাশাপাশি তেলুগু, কন্নড় এবং মালায়ালম ভাষায় দেখা যাবে ছবিটি।

বন্ধ করুন