বাংলা নিউজ > বায়োস্কোপ > R Madhavan-Shah Rukh Khan: দেখা হলেই আমার স্ত্রীর জন্য বিশেষ কিছু করে, শাহরুখের থেকে তারকা হওয়া শেখা: মাধবন

R Madhavan-Shah Rukh Khan: দেখা হলেই আমার স্ত্রীর জন্য বিশেষ কিছু করে, শাহরুখের থেকে তারকা হওয়া শেখা: মাধবন

শাহরুখ খানের সঙ্গে বন্ধুত্বের কথা বললেন শাহরুখ।

ব্যস্ত রুটিন থেকে সময় বার করেছেন শাহরুখ। মাধবনের 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এ ক্যামিও চরিত্রে তাঁর দর্শন মিলবে। পাশে থাকার জন্য তাঁকে অগুনতি বার ধন্যবাদ জানিয়েছেন মাধবন। একই সঙ্গে বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা।

ঢাকঢোল না পিটিয়েও বন্ধুকে ভালোবাসা যায়। খুঁজলে এমন আড়ম্বরহীন সহজ বন্ধুত্বের দৃষ্টান্ত পাওয়া যাবে বলিউডেও। আর মাধবন এবং শাহরুখ খানের কথাই ধরা যাক।

ব্যস্ত রুটিন থেকে সময় বার করেছেন শাহরুখ। মাধবনের 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এ ক্যামিও চরিত্রে তাঁর দর্শন মিলবে। পাশে থাকার জন্য তাঁকে অগুনতি বার ধন্যবাদ জানিয়েছেন মাধবন। একই সঙ্গে বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। জানান, তাঁর স্ত্রী সারিতা বিরজে শাহরুখের ভক্ত। তাই যখনই দেখা হয়, তখনই তাঁর জন্য বিশেষ কিছু একটা করেন 'বাদশা'।

২০০১ সালে বলিউডে পা রাখেন মাধবন। ছবির নাম 'রেহানা হ্যায় তেরে দিল ম্যায়'। সেই সময়ে শাহরুখের সঙ্গে তাঁর বিস্তর তুলনা চলেছিল। এ বিষয়ে মাধবন বলেন, 'আসলে আমরা যাদের পছন্দ করি, তাদের মতো হয়ে যাই। ওই ছবিতে আটকে আটকে কথা বলার অভ্যাসটা শাহরুখের ডেবিউ থেকেই পেয়েছিলাম।

তাঁর সংযোজন, 'আমার স্ত্রী শাহরুখের বিরাট ভক্ত। যখনই দেখা হয়, শাহরুখ ওর জন্য বিশেষ কিছু করে। আমি সেটা কখনও ভুলব না। তারকা কী ভাবে হতে হয়, তা শাহরুখের থেকে শিখেছি। মানুষের জীবন কী ভাবে সহজ করে দিতে হয়, তা-ও ওর থেকে শিখেছি।'

মাধবন জানা, 'রকেট্রি'তে অভিনয়ের জন্য কোনও পারিশ্রমিক নেননি শাহরুখ। পরিচালক অভিনেতার কথায়, 'যখনই আমি ওকে ডেকেছি, ও এসেছে।'

বায়োস্কোপ খবর

Latest News

মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.