বাংলা নিউজ > বায়োস্কোপ > টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে! মাধবনকে দেখে চেনার উপায় নেই!

টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে! মাধবনকে দেখে চেনার উপায় নেই!

তাক লাগালেন মাধবন।

নিজের আসন্ন ছবি 'দ্য নাম্বি এফেক্ট'-এর প্রস্তুতি নিচ্ছেন মাধবন। ১৮ ঘণ্টা ধরে চলেছে মেকওভার। প্রকাশ্যে এনেছেন বদলে যাওয়া চেহারা। রূপটান চলাকালীন একটি ভিডিয়ো করেছেন অভিনেতা।

পেশায় তিনি অভিনেতা। তবে ইদানিং বুঝি ভবিষ্যৎ দ্রষ্টাও হয়ে উঠলেন! আজ থেকে বহু বছর পর কী হতে চলেছে, তা এখনই অবলীলায় বলে দিচ্ছেন আর মাধবন!

বিশ্বাস হচ্ছে না? চোখ বুলিয়ে আসতে পারেন অভিনেতার ইনস্টাগ্রামে।

না, কোনও দিব্যশক্তি নয়। এ সবই আসলে মেক আপের কেরামতি। তারই জোরে বসে বসে 'ভবিষ্যদ্বাণী' করে চলেছেন 'থ্রি ইডিয়টস'-এর ফারহান।

নিজের আসন্ন ছবি 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর প্রস্তুতি নিচ্ছেন মাধবন। পরিচালনার সঙ্গেই এই ছবিতে অভিনয় করছেন তিনি। ১৮ ঘণ্টা ধরে চলেছে মেকওভার। প্রকাশ্যে এনেছেন বদলে যাওয়া চেহারা। রূপটান চলাকালীন একটি ভিডিয়ো করেছেন অভিনেতা। সেখানে দৃশ্যমান তাঁর পাকা দাড়ি। চুল রং করার প্রক্রিয়া তখনও চলছে। বোঝাই যাচ্ছে, ক্যামেরার সামনে বৃদ্ধ হয়ে উঠতেই এত প্রস্তুতি।

ভিডিয়োয় স্ত্রী উদ্দেশে মাধবনের বার্তা, 'সারিতা, বৃদ্ধ হয়ে গেলে আমাকে এ রকমই দেখাবে। তোমাকে জানিয়ে রাখলাম। এই চেহারার ছবি তুলে রেখে দাও।' ইনস্টাগ্রামে এই পোস্টের বিবরণীতে অভিনেতা লিখেছেন, 'মেকওভারের জন্য টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে থাকার পর এ রকমই ভুলভাল বকি।'

মাধবনের এই ভিডিয়ো দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। তাঁর রসবোধের প্রশংসা করেছেন অনেকেই।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.