বাংলা নিউজ > বায়োস্কোপ > টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে! মাধবনকে দেখে চেনার উপায় নেই!
তাক লাগালেন মাধবন।

টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে! মাধবনকে দেখে চেনার উপায় নেই!

  • নিজের আসন্ন ছবি 'দ্য নাম্বি এফেক্ট'-এর প্রস্তুতি নিচ্ছেন মাধবন। ১৮ ঘণ্টা ধরে চলেছে মেকওভার। প্রকাশ্যে এনেছেন বদলে যাওয়া চেহারা। রূপটান চলাকালীন একটি ভিডিয়ো করেছেন অভিনেতা।

পেশায় তিনি অভিনেতা। তবে ইদানিং বুঝি ভবিষ্যৎ দ্রষ্টাও হয়ে উঠলেন! আজ থেকে বহু বছর পর কী হতে চলেছে, তা এখনই অবলীলায় বলে দিচ্ছেন আর মাধবন!

বিশ্বাস হচ্ছে না? চোখ বুলিয়ে আসতে পারেন অভিনেতার ইনস্টাগ্রামে।

না, কোনও দিব্যশক্তি নয়। এ সবই আসলে মেক আপের কেরামতি। তারই জোরে বসে বসে 'ভবিষ্যদ্বাণী' করে চলেছেন 'থ্রি ইডিয়টস'-এর ফারহান।

নিজের আসন্ন ছবি 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর প্রস্তুতি নিচ্ছেন মাধবন। পরিচালনার সঙ্গেই এই ছবিতে অভিনয় করছেন তিনি। ১৮ ঘণ্টা ধরে চলেছে মেকওভার। প্রকাশ্যে এনেছেন বদলে যাওয়া চেহারা। রূপটান চলাকালীন একটি ভিডিয়ো করেছেন অভিনেতা। সেখানে দৃশ্যমান তাঁর পাকা দাড়ি। চুল রং করার প্রক্রিয়া তখনও চলছে। বোঝাই যাচ্ছে, ক্যামেরার সামনে বৃদ্ধ হয়ে উঠতেই এত প্রস্তুতি।

ভিডিয়োয় স্ত্রী উদ্দেশে মাধবনের বার্তা, 'সারিতা, বৃদ্ধ হয়ে গেলে আমাকে এ রকমই দেখাবে। তোমাকে জানিয়ে রাখলাম। এই চেহারার ছবি তুলে রেখে দাও।' ইনস্টাগ্রামে এই পোস্টের বিবরণীতে অভিনেতা লিখেছেন, 'মেকওভারের জন্য টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে থাকার পর এ রকমই ভুলভাল বকি।'

মাধবনের এই ভিডিয়ো দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। তাঁর রসবোধের প্রশংসা করেছেন অনেকেই।

বন্ধ করুন