বাংলা নিউজ > বায়োস্কোপ > মাধবনকে ‘বাবা’ বলে ডাকতে চাইল ফ্যান, তারকার এই জবাব শুনে হাসির রোল নেটপাড়ায়
সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় অভিনেতা আর মাধবন।
সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় অভিনেতা আর মাধবন।

মাধবনকে ‘বাবা’ বলে ডাকতে চাইল ফ্যান, তারকার এই জবাব শুনে হাসির রোল নেটপাড়ায়

  • বড়পর্দা এবং ওটিটিতে ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় অভিনেতা আর মাধবন। মাঝেসাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যানদের সঙ্গে গল্প-হাসি ভাগ করে নেন 'ম্যাডি'।

বড়পর্দা এবং ওটিটিতে ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় অভিনেতা আর মাধবন। মাঝেসাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যানদের সঙ্গে গল্প-হাসি ভাগ করে নেন 'ম্যাডি'। সম্প্রতি, এক নয়া প্রজেক্টের শ্যুটিং ব্রেকে নিজের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। পাশাপাশি বাছাই করা ফ্যানদের করা কিছু প্রশ্নেরও জবাবও দিয়েছেন তিনি। মজার সুরে মাধবনের সেইসব বুদ্ধিদীপ্ত জবাব ভাইরাল হওয়ার পাশাপাশি হাসির খোরাকও জুগিয়েছে নেটপাড়ার বাসিন্দাদের।

শেয়ার করা নিজের ওই ছোট্ট ভিডিওতে মজাদার ভঙ্গিতে আয়েশ করে মাধবনকে বলতে শোনা যাচ্ছে, 'আজ আবার সাদা রঙের পোশাক পরেছি।' এখানে নিজের বিখ্যাত টিভি শো 'সি হক' এর প্রসঙ্গ টেনেই এই সাদা পোশাকের কথা তুলেছেন এই জনপ্রিয় অভিনেতা। 

 

মাধবনের সেই ভিডিয়ো দেখে তাঁর উদ্দেশে এক নেট নাগরিক মজা করেই লেখেন, 'আর একটুর জন্য এই মানুষটাকে বাবা ডাকতে পারলাম না।' কমেন্টটি চোখে পড়ামাত্রই নিজের চিরাচরিত রসবোধকে সঙ্গী করে মাধবনের চটপট জবাব, 'কাকু বলেই ডাকাটাই ভালো বাবু। নইলে তোমার বাবা আমার উপর রেগে যাবেন।'

অন্যদিকে, মাধবনের পরিপাটি করে আঁচড়ানো সল্ট অ্যান্ড পেপার হেয়ারস্টাইল দেখে আরও এক নেটিজেনদের কমেন্ট, 'আমার মনে হয় এই মানুষটা সারাক্ষণ নিজের সঙ্গে একজন হেয়ার স্টাইলিস্ট নিয়ে ঘোরেন।' তাঁকে মাধবনের জবাব, 'ধুর! একেবারেই নয়। এখন যেহেতু শ্যুটিং করছি তাই চুলটা ঠিকঠাক আঁচড়ানো রয়েছে। নাহলে আমি তো ঠিকঠাক চুলই আঁচড়াই না। আমাকে বলে বলে বাড়ির লোক পাগল হয়ে গেছে। তা সে বলুক গে....আমার কিছু যায় আসে না। মাথায় যে এখনও চুল রয়েছে আমার, সেটা দেখেই খুশি আমি।'

প্রসঙ্গত, নিজের কেরিয়ারের শুরুতে 'সি হকস', 'বনেগি আপনি বাত', 'ঘর জামাই' এর মতো দুর্দান্ত সব  ছোটপর্দার হিট শো-তে অভিনয় করেছিলেন মাধবন। এরপর পা রাখেন বড়পর্দায়। বাকিটুকু ইতিহাস। বর্তমানে নেটফ্লিক্সের নয়া ওয়েব সিরিজ 'ডিকাপলড'-এ দেখা গেছে তাঁকে।

বন্ধ করুন