বাংলা নিউজ > বায়োস্কোপ > মাধবন-শাহরুখের ‘রকেট্রি’ দেখতে পারবেন এবার ওটিটি-তে, কোথায়-কখন দেখবেন?
এবার অ্যামাজন প্রাইমে দেখা যাবে রকেট্টি-দ্য নাম্বি এফেক্ট। 

মাধবন-শাহরুখের ‘রকেট্রি’ দেখতে পারবেন এবার ওটিটি-তে, কোথায়-কখন দেখবেন?

  • ‘রকেট্টি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমা পরিচালনা ও অভিনয় করেছেন আর মাধবন। ছবিতে কেমিও করেছেন শাহরুখ খান। প্রেক্ষাগৃহে তুমুল সাফল্যের পর এবার ছবি দেখা যাবে ওটিটি-তে। 

বক্স অফিসে ভালোই ফলাফল করেছে আর মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমাখানা। ইতিমধ্যেই ৪০ কোটির ঘর পেরিয়ে গিয়েছে ছবিখানা। প্যান ইন্ডিয়া লেভেলে মুক্তি পেয়েছিল ছবিখানা। মানে হিন্দির পাশাপাশি দর্শক ছবিখানা দেখতে পেরেছিলেন ইংরেজি, মালায়ালাম, কন্নড়,তামিল এবং তেলেগু ভাষায়। এমনকী, সিনেমায় খুব গুরুত্বপূর্ণ চরিত্রে কেমিও করেছিলেন শাহরুখ খানও। 

সিনেমাহলে যারা এখনও ‘রকেট্রি’ দেখতে পারেনি তাঁদের জন্য আছে সুখবর। এবার সিনেমা আসছে ওটিটি-তে। ২৬ জুলাই থেকে দর্শক সিনেমাটি দেখতে পারবেন অ্যামাজন প্রাইমে। 

ইসরোর বিজ্ঞানী তথা অ্যারোস্পেস ইঞ্জিনিয়ার নামবি নারায়ণের বায়োপিক এই ছবি। নাসায় কোটি কোটি টাকার চাকরির অফার হেলায় ফিরিয়েছিলেন নাম্বি নারায়ণ। কারণ দেশের উন্নয়নের স্বার্থে নিজেকে সমর্পন করা এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিল সিবিআই, গ্রেফতারও হন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। সেই গল্পই বলেছে এই ছবি। ‘রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট’-এ মাধবন ছাড়াও রয়েছেন সিমরণ বাগ্গা। সাংবাদিকের চরিত্রে শাহরুখ খান। 

বিজ্ঞানী নামবি-র চরিত্রে আসতে দীর্ঘ মেকওভার করতে হয়েছিল ম্যাডিকে। ১৮ ঘণ্টা ধরে চলেছিল মেকওভার। তারপর নিজের নতুন চেহারা ইনস্টায় শেয়ার করে নিজেই সেকথা জানিয়েছিলেন অভিনেতা। স্ত্রী-র উদ্দেশে মাধবনের বার্তা ছিল তখন, 'সারিতা, বৃদ্ধ হয়ে গেলে আমাকে এ রকমই দেখাবে। তোমাকে জানিয়ে রাখলাম। এই চেহারার ছবি তুলে রেখে দাও।' ইনস্টাগ্রামে এই পোস্টের বিবরণীতে অভিনেতা লিখেছেন, 'মেকওভারের জন্য টানা ১৮ ঘণ্টা চেয়ারে বসে থাকার পর এ রকমই ভুলভাল বকি।'

বন্ধ করুন