বাড়ি > বায়োস্কোপ > অঙ্কিতার পর সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানালেন ‘প্রাক্তন’ কৃতী শ্যানন
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত চাইলেন কৃতী শ্যানন
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত চাইলেন কৃতী শ্যানন

অঙ্কিতার পর সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানালেন ‘প্রাক্তন’ কৃতী শ্যানন

  • ‘কোনওরকম রাজনৈতিক অ্যাজেন্ডা ছাড়া, প্রকৃত অর্থে এই মামলার তদন্ত হয়’ প্রার্থনা কৃতী শ্যাননের। 

 সুশান্তের মৃত্যুর নিরপেক্ষ তদন্তের জন্য শুরু থেকেই সিবিআই তদন্তের দাবি জানাচ্ছিল অনুরাগীরা। এই মামলায় মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন তুলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে প্রয়াত অভিনেতার পরিবারও। তবে অজানা কোনও কারণেই সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি নিয়েও নীরব বলিউড। কঙ্গনা রানাওয়াত ছাড়া সেই অর্থে বলিউডের প্রথম সারির কোনও অভিনেতা-অভিনেত্রী এই দাবি জানাননি। এবার তালিকায় যুক্ত হল আরও একটা নাম-কৃতী শ্যানন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়ে  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেতার একসময়ের চর্চিত বান্ধবী। 

এদিন সোশ্যাল মিডিয়ায় কৃতী লেখেন, 'আমি প্রার্থনা করছি সত্যিটা দ্রুত সামনে আসুক। ওঁর পরিবার, বন্ধুরা,অনুরাগীরা, এবং ভালোবাসার মানুষদের এই শেষটা দেখা প্রাপ্য.. আমি আশা করছি এবং প্রার্থনা করছি যে সিবিআই এই মামলার তদন্ত করবে যাতে কোনওরকম রাজনৈতিক অ্যাজেন্ডা ছাড়া, প্রকৃত অর্থে এই মামলার তদন্ত হয়। যাতে ওঁর (সুশান্ত) পরিবার ন্যায়বিচার পেতে পারে!! সময় এসেছে ওঁর আত্মাকে একটু শান্তি দেওয়ার। #CBIForSSR #SushantSinghRajput'।

কৃতীর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা বার্তা 
কৃতীর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা বার্তা 
সুশান্তের শেষকৃত্যে বন্ধু হারানোর যন্ত্রণায় ভেঙে পড়েছেন কৃতী। 
সুশান্তের শেষকৃত্যে বন্ধু হারানোর যন্ত্রণায় ভেঙে পড়েছেন কৃতী। 

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত রাবতা ছবিতে অভিনয় করেছিলেন কৃতী। অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ব্রেক-আপের পর কৃতীর সঙ্গে সুশান্তের প্রেম সম্পর্কের গুঞ্জন একটা লম্বা সময় ধরে ঘুরে বেরিয়েছে বলিউডে। তবে এই সম্পর্কে কোনওদিন আনুষ্ঠানিক সিলমোহর পড়েনি। কিন্তু তাঁদের ‘রাবতা’ যে স্পেশ্যাল ছিল তা সুশান্তের মৃত্যুর পর বুঝিয়ে দিয়েছেন কৃতী। অভিনেতার মৃত্যুর পর বলিউডের যে হাতেগোনা কয়েকজন তাঁর শেষকৃত্যে হাজির ছিল তাঁর মধ্যে অন্যতম কৃতী। সুশান্তের পরিবারের সঙ্গেও দেখা করেন তিনি। সম্প্রতি সুশান্তের জামাইবাবু,বিশাল কীর্তিও নিজের ব্লগে সুশান্ত-কৃতীর এই স্পেশ্যাল বন্ধুত্বের কথা লেখেন। যদিও অনুরাগীদের মতোই পরিবারের কাউকেও নিজেদের সম্পর্ক নিয়ে বিস্তারিত কিছুই বলেননি দুজনেই। 

কাছের মানুষকে হারানোর যন্ত্রণা সুশান্তের মৃত্যুর পর কৃতীর ইনস্টা পোস্টে ফুটে উঠেছিল, যেখানে তিনি স্পষ্টই লিখেছিলেন- ‘সুস আমার হৃদয়ের একটা টুকরো তুমি নিয়ে গেলে, আর একটায় আমি আজীবন তোমাকে বাঁচিয়ে রাখব’। 

বন্ধ করুন