বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্ক ভালো নয় মোটেই, বনশালির 'বৈজু বাওরা' থেকে সরে যাচ্ছেন রণবীর?
বনশালির পরিচালনায় কাজ করতে নারাজ রণবীর। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
বনশালির পরিচালনায় কাজ করতে নারাজ রণবীর। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

সম্পর্ক ভালো নয় মোটেই, বনশালির 'বৈজু বাওরা' থেকে সরে যাচ্ছেন রণবীর?

  • ‘সাঁওরিয়া’-ছবিতে কাজ করার পর বনশালির নির্দেশনায় আর কাজ করেননি রণবীর কাপুরের।শোনা গেছিল, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত 'বৈজু বাওরা' ছবিতেও মুখ্যভূমিকায় তিনি ।এবার জানা গেল ছবি ছেড়েই বেরিয়ে আসবেন তিনি। 

নিজের কেরিয়ারের সম্ভবত সবথেকে ভালো সময়ে রয়েছেন রণবীর কাপুর। তারকা অভিনীত শেষ ছবি 'সঞ্জু' বক্স অফিসে তৈরি করেছিল রেকর্ড। হাতে রয়েছে একের পর এক বড় বড় বাজেটের সব ছবি। 'ব্রহ্মাস্ত্র','শামসেরা' সম্ভবত মুক্তি পাবে চলতি বছরেই। এইমুহূর্তে লাভ রঞ্জনের পরিচালনায় দিল্লিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে শুটিংয়ে বেজায় ব্যস্ত রণবীর। তাছাড়া অহরহ বলিপাড়ার প্রথম সারির পরিচালক-প্রযোজক নিত্য হানা দিচ্ছে এই তারকার কাছে নতুন ছবির লোভনীয় প্রস্তাব নিয়ে।

শোনা গেছিল, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত 'বৈজু বাওরা' ছবিতেও মুখ্যভূমিকায় হাজির হতে চলেছেন এই বলি-নায়ক। এই ছবি নিয়ে তাঁদের মধ্যে বেশ কয়েক দফা আলোচনাও সারা হয়ে গেছিল। একপ্রকার সবাই প্রায় নিশ্চিৎ ছিল যে বনশালির ছবিতে মুখ্যভূমিকায় ফের আরও একবার দেখা যাবে 'বরফি'-কে। তিনি ছাড়াও 'বৈজু বাওরা'-তে আলিয়া ভাট, দীপিকা পাডুকোন ও অজয় দেবগণেরও অন্যান্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। তবে বর্তমানে শোনা গেল এই ছবি সম্ভবত আর করবেন না রণবীর। ছবি ছেড়ে বেরিয়ে আসতে পারেন তিনি।

'বৈজু' হতে নারাজ রণবীর। (ছবি সৌজন্যে- ফেসবুক)
'বৈজু' হতে নারাজ রণবীর। (ছবি সৌজন্যে- ফেসবুক)

রণবীর ঘনিষ্ঠ এক সূত্রের খবর, বনশালির সঙ্গে কাজ করার আগ্রহ হারিয়েছেন রণবীর। ‘সাঁওরিয়া’-র সময়েই পরিচালক হিসেবে বনশালির সঙ্গে কাজ করার কোনও দুর্দান্ত অভিজ্ঞতা নেই রণবীরের। বরং সেই কাজের অভিজ্ঞতা নাকি এতটাই তিক্ত ছিল যে ২০০৭ সালের পর বনশালির ছবিতে আর দেখা যায়নি তাঁকে। তাই এখনও পাকাপাকিভাবে না জানালেও বলিউডের অন্দরের খবর, ইতিমশ্যিই 'বৈজু বাওরা' ছেড়ে বেড়ানোর জন্য এক পা এগিয়েই রয়েছেন রণবীর। এও শোনা এ কথা নাকি এই তারকা নিজের মুখে বনশালিকে জানিয়েও দিয়েছেন ।

অনেকেই ভাবছেন রণবীরের বদলি হিসেবে হয়ত কার্তিক আরিয়ান এন্ট্রি নেবেন এই ছবিতে। জানিয়ে দেওয়া ভালো, তাঁরা প্রত্যেকেই ভুল ভাবছেন। বনশালির অফিসে কার্তিকে বেশ কয়েকবার দেখা গেলেও জানা গেছে এই সাক্ষাৎকার ছিল স্রেফ সৌজন্যের খাতিরে।

 

বন্ধ করুন