বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তি পেল নওয়াজ,রাধিকার ক্রাইম থ্রিলার রাত আকেলি হ্যায়-এর ট্রেলার

মুক্তি পেল নওয়াজ,রাধিকার ক্রাইম থ্রিলার রাত আকেলি হ্যায়-এর ট্রেলার

রাত আকেলি হ্যায়। ছবি সোশ্যাল নেটওয়ার্ক।

নওয়াজউদ্দিন-রাধিকা জুটি আবার নেটফ্লিক্সের ক্রাইম থ্রিলারে। শুক্রবার মুক্তি পেল ‘রাত আকেলি হ্যায়’ ছবির ট্রেলার।

 সেক্রেড গেমসের পর নওয়াজউদ্দিন সিদ্দিকি আর রাধিকা আপ্তের জুটি ফের একবার নেটফ্লিক্স-এ। আবারও একটি ক্রাইম থ্রিলার নিয়ে হাজির তাঁরা। একটা রহস্যমৃত্যু, এবং সেই রহস্য মৃত্যুকে কেন্দ্র করে অনেকগুলো চরিত্র। প্রত্যেকটি চরিত্রই কিন্তু সন্দেহভাজন। যেন সকলের মধ্যেই লুকিয়ে রয়েছে ভিন্ন ভিন্ন রহস্য! সেই রহস্য সমাধান করে আসল সত্যিটা খুঁজে পাওয়া মানে প্রায় অসাধ্য সাধন করা। এমনই টানটান উত্তেজনা ও রহস্য নিয়ে নেটফ্লিক্সে হাজির হচ্ছে ‘রাত আকেলি হ্যায়’।

শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতনামা কাস্টিং ডিরেক্টর হানি ত্রেহান এই প্রথম পরিচালক হিসেবে কাজ করলেন রাত আকেলি হায় ছবিতে। নওয়াজ এবং রাধিকা ছাড়াও অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন ইলা অরুণ, শ্বেতা ত্রিপাঠী, তিগমাংশু ধুলিয়া এবং খালিদ ত্যাবজি।

মজার ব্যাপার,  সেক্রেড গেমসের ভিলেন গণেশ গাইতোন্ডে অর্থাৎ নওয়াজউদ্দিন সিদ্দিকি এই ছবিতে ইন্সপেকটর জটিল যাদব-এর ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে সেক্রেড গেমসের আধিকারিক রাধিকা আপ্তে এই ছবিতে মূল সন্দেহভাজন চরিত্রে অভিনয় করছেন।  

এক রাজনৈতিক হত্যাকে কেন্দ্র করেই ছবির মূল প্রেক্ষাপট। একজন রাজনীতিবিদের রহস্যমৃত্যু নিয়েই জমে ওঠে ছবির চিত্রনাট্য। মৃতের পরিবারের সকলেই এই মৃত্যুকে দুর্ঘটনা বলেই মেনে নিতে চান। কিন্তু যা সকলে ভাবছেন বা প্রমাণ করতে চাইছেন তা কিন্তু সঠিক নয়। রয়েছে গভীর জটিলতা। রয়েছে অন্ধকার দিক। এই খুনের নেপথ্যে লুকিয়ে থাকা রহস্যের গন্ধ খুঁজে পেয়েছেন ইনস্পেক্টর জটিল যাদব। সেই রহস্য সমাধানের পথে প্রচুর বাঁধা। এদিকে তদন্ত চলাকালীন ধীরে ধীরে রাধিকার প্রতি প্রেমে আকৃষ্ট হতে থাকেন ইনস্পেক্টর যাদব। এই পরিস্থিতে ঘটনার রহস্যভেদ করে সত্যিটা সমনে নিয়ে আসা এবং তার পাশাপাশি রাধিকা ও নাওয়াজের প্রেম, কোন দিকে মোড় নেবে এই ক্রাইম থ্রিলার? ৩১ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে রাত আকেলি হ্যায়।

বন্ধ করুন