বাংলা নিউজ > বায়োস্কোপ > Raavan Leela: পৌরাণিক দানব রাজার চরিত্রে প্রতীক গান্ধী, বাজিমাত নতুন ছবির টিজারে
আসন্ন ছবি 'রাবন লীলা'
আসন্ন ছবি 'রাবন লীলা'

Raavan Leela: পৌরাণিক দানব রাজার চরিত্রে প্রতীক গান্ধী, বাজিমাত নতুন ছবির টিজারে

  • আসন্ন ছবি 'রাবন লীলা'র টিজার শেয়ার করলেন প্রতীক গান্ধী।

প্রতীক গান্ধী অভিনীত আসন্ন ছবি 'রাবন লীলা'। পৌরাণিক এক দানব রাজার ভূমিকায় ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির টিজার। স্ক্যাম ১৯৯২ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধীর পাশাপাশি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ঐন্দ্রিতা রায়। 

ইনস্টাগ্রামে ছবির টিজার শেয়ার করে প্রতীক গান্ধী লেখেন, ‘প্রতিটি ছবি আপনাকে এক সময়ে দুটো ভিন্ন ব্যক্তিত্ব হিসেবে কাজ করার সুযোগ দেয় না। রাবন লীলা এমন একটা ছবি সর্বকালের শেখার অভিজ্ঞতা হিসেবে আমার কাছে থাকবে এবং আমি প্রেক্ষাগৃহে আপাদের দেখতে যাওয়া পর্যন্ত অপেক্ষা করে রয়েছি!’

মিনিট খানেকের টিজারে রাম-লীলা পরিবেশনার একটি মঞ্চে রাবণের চরিত্রে দেখা গেছে প্রতীককে। এরপরই শক্তিশালী ভারী কণ্ঠে কটি নাটক উপস্থাপন করেন এবং নিজেকে শক্তিশালী রাবন হিসাবে পরিচয় দেন। টিজারে অভিনেতাকে অট্ট হাসিতে দেখা গেছে। পাশাপাশি তিনি বলেন, ‘অহম ব্রহ্মাস্মী’ অর্থাৎ আমি ব্রাক্ষ্মণ। 

ছবিতে আরও অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া, অভিমন্যু সিং, রাজেশ শর্মা, অঙ্কুর ভিকাল, রাজেন্দ্র গুপ্ত, গোপাল সিং, ফ্লোরা সায়নী, অনিল রাস্তোগি, কৃষ্ণা বিষ্ট এবং ভাগ্যশ্রী মোটে। হার্দিক গজ্জারের পরিচালনায় ছবিটি ২০২১ সালের ১ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে।

 

 

বন্ধ করুন