বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: দুবাইয়ের সাগর পারে তুমুল নাচ, বুর্জ খলিফা দর্শন- মরু শহরে কেমন কাটছে রচনার সময়?

Rachana Banerjee: দুবাইয়ের সাগর পারে তুমুল নাচ, বুর্জ খলিফা দর্শন- মরু শহরে কেমন কাটছে রচনার সময়?

রচনার দুবাই দর্শন

Rachana Banerjee in Dubai: মরু শহর দুবাইতে ছুটির মুডে রচনা। দুবাইয়ের সাগর পারে ফাটিয়ে নাচলেন ‘দিদি নম্বর ১’। 

অভিনয় থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাতে কী? ‘দিদি নম্বর ১’-এর সুবাদে রচনার জনপ্রিয়তা আকাশছোঁয়া তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। পঞ্চাশ ছুঁইছুঁই এই অভিনেত্রী নিজের ফিটনেসও ধরে রেখেছেন সমানতালে। বাংলা ইন্ডাস্ট্রির একমাত্র ‘দিদি’ তিনি। জীবনটা নিজের শর্তে বাঁচেন রচনা। আপতত দুবাই-তে সময় কাটাচ্ছেন ‘দিদি নম্বর ১’। তবে শুধু ঘুরতে নয়, রচনা দুবাই পৌঁছেছেন তাঁর নিজের শাড়ির ব্যবসা (রচনাজ ক্রিয়েশন)কে দেশের বাইরে বিদেশেও ছড়িয়ে দিতে। কিন্তু ‘রথ দেখা আর কলা বেচা’ একইসঙ্গে সারছেন রচনা। কাজের পাশাপাশি দুবাই দর্শনটাও সেরে ফেলছেন অভিনেত্রী।

নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দুবাই ভ্রমণের একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। জীবনের ছোট ছোট আনন্দ আর খুশিগুলো উপভোগ করতে জানেন রচনা, তাই ধরা পড়েছে অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়ো আর ছবিতে। কখনও দুবাইয়ের সমুদ্রের ধারে মনের আনন্দে নাচছেন তিনি, কখনও বুর্জ খলিফার সামনে জমিয়ে পোজ দিচ্ছেন।

এমনিতে নিজের ডায়েট নিয়ে বেজায় সচেতন রচনা, তবে দুবাই গিয়ে সব ভুলে কবজি ডুবিয়ে খেয়েছেন তিনি। কখনও আইসক্রিম, কখনও কফি, কখনও আবার স্যালাড- রচনার মন যেন খাই খাই করছে!

রচনার শেয়ার করা ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। তাঁর সৌন্দর্যে হারিয়ে গিয়েছেন ভক্তরা। সকলের মনেই একটা প্রশ্ন, ‘দিদি তুমি কীভাবে এত সুন্দর?’ কমেন্ট বক্সে অনেকেই জানিয়েছেন রচনা নিজেকে এমনভাবে মেনটেন করেছেন যে বয়সের ছাপ থাবা ফেলেনি তাঁর শরীরে। যেন 'চিরযৌবনা' রচনা।

দুবাই ভ্রমণের একগুচ্ছ ছবি শেয়ার করে রচনা লিখেছেন, ‘ট্রাভেল আমার থেরাপি… প্রায় দু-বছর পর… জীবনটা একটা জার্নি, সেটা সবরকমভাবে উপভোগ কর’। 

 

বন্ধ করুন