বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: বেরিয়ে পড়ল ‘দিদি নম্বর ১’-এর সেটে রচনার লুকিয়ে রাখা খাবার, কী কী ছিল ওখানে?
দিদি নম্বর ১-এর সেটে খাবার লুকিয়ে রাখেন রচনা। 

Rachana Banerjee: বেরিয়ে পড়ল ‘দিদি নম্বর ১’-এর সেটে রচনার লুকিয়ে রাখা খাবার, কী কী ছিল ওখানে?

  • যেই পোডিয়ামে দাঁড়িয়ে রচনা দিদি নম্বর ১ হোস্ট করেন, সেখানে লুকিয়ে রাখা থাকে নানারকম খাবার। যা বেরিয়ে পড়ল হুট করে। 

জি বাংলার রিয়েলিটি শো-তে হয়ে গেল সম্প্রতি ঘটি-বাঙালের টক্কর। আর সেই এপিসোডের যতগুলো প্রোমো শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়, দেখে হাসতে হাসতে পেট ব্যথা হচ্ছে নেট-নাগরিকদের। সেই বিশেষ এপিসোডে হাজির ছিলেন কাঞ্চন মল্লিক, সৌমিলি ঘোষ বিশ্বাস, জোজো, বিশ্বনাথ বসু, দেবলীনা দত্ত, মানসী সিনহা, অম্বরীশ ভট্টাচার্যরা।

কাঞ্চন মল্লিক হাসতে হাসতে জানান কীভাবে একবার তিনি সেটে খাবার নিয়ে ইয়ার্কি মেরেছিলেন বিশ্বনাথ বসুর সঙ্গে। আর তাতে খুব রেগে যান এই অভিনেতা। এমনকী, শ্যুট শেষ হওয়ার পর নাকি বলেও দিয়েছিলেন কখনও যাতে তাঁর সঙ্গে খাবার নিয়ে ইয়ার্কি মারা না হয়।

জোজো জানালেন প্রতি বছর পুজোতে তাঁরা দল বেঁধে যান বিশ্বনাথের গ্রামের বাড়ির পুজোতে। আর সেখানে মটন, মাছের মাথা দিয়ে ডাল, এঁচোড়ের তরকারির মতো নানা লোভনীয় খাবার থাকে মেনুতে। রোগা বলে সবাই মিলে পিছনে লাগে সৌমিলি আর দেবলীনারও। আরও পড়ুন: ছেলে তৈমুরের বড়াই মাম্মা করিনার, ‘বয়সের তুলনায় একটু বেশিই বুদ্ধিমান-বুঝদার’

এরপরেই সবাই মিলে প্রায় ঝাঁপিয়ে পড়ে শো-র হোস্ট রচনার ওপর। টিভির দিদির পোডিয়ামে গিয়ে খুঁজে খুঁজে বের করে ভিতরে রেখে দেওয়া খাবার। বেরোয় ভাজা ছোলা, দাঁত পরিস্কার করার খরকে কাঠি, হজমলা, এনার্জি ড্রিংক… একঝাঁক তারকাদের মেলায় সত্যি জমজমাট হয়ে ওঠে এদিনের দিদি নম্বর ১। আরও পড়ুন: মার মৃত্যুতে ছেলে খেল চিকেন, বেনিয়ম মেয়েরও! এল অমিতাভ-রশ্মিকার গুডবাই-এর ট্রেলার

রচনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন দিদি নম্বর ১-এ সমাজের নানা শ্রেণি থেকে আসা দিদিরা তাঁকে জীবনে উৎসাহ দেন এগিয়ে যেতে। তাঁদের লড়াই উৎসাহ দেয় জীবনের সব বাধা পেরিয়ে যেতে। দর্শকদের মধ্যেও এই শো খুব জনপ্রিয়। টিআরপি তালিকায় ভালো নম্বর পেয়ে টপেই থাকে।

 

বন্ধ করুন